বিক্ষোভের মুখে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়

0
Babul Supriyo
ফাইল ছবি

ওয়েবডেস্ক: বুধবার বুলবুল কবলিত এলাকায় গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। এ দিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশেই নামখানা-সহ পার্শ্ববর্তী এলাকাগুলি পরিদর্শনে যান। কিন্তু সেখানে গিয়ে ত্রাণ পরিষেবা সংক্রান্ত খবরাখবর নেওয়ার মাঝেই বিক্ষোভের সম্মুখীন হতে হয় মন্ত্রীকে।

বাবুল বলেন, “আমি প্রধানমন্ত্রীর নির্দেশ মতোই ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকাগুলিতে গিয়েছিলাম। কিন্তু সেখানে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সমর্থকরা আমার উদ্দেশে ‘গো ব্যাক’ স্লোগান ছুড়ে দেন”।

এ দিন ঘূর্ণিঝড় কবলিত নামখানায় পৌঁছাতেই বাবুলের কনভয় ঘিরে ‘গো ব্যাক’ স্লোগান তোলা হয়। নামখানা থেকে ফ্রেজারগঞ্জ যাওয়ার পথেই তিনি বিক্ষোভের মুখে পড়েন। সে সময় গাড়ি থেকে নেমে পড়েন মন্ত্রী। তাঁকে কালো পতাকাও দেখান বিক্ষোভকারীরা।এর পরে তিনি ফের ফের গাড়িতে ওঠেন। তিনি জানান, “আমি জেলাতেই রয়েছি। শাসক দলের সমর্থকদের বিক্ষোভ সত্ত্বেও আমি এলাকা ঘুরে দেখছি”।

তাঁর কথায়, “শাসক দলের সমর্থকরা আমার উদ্দেশে বিক্ষোভ দেখাবেন এটা জানাই ছিল”। একই সঙ্গে এ দিন বিক্ষোভকারীদের ‘গো ব্যাক’ স্লোগানের সঙ্গেই ‘জয় শ্রীরাম’ ধ্বনি তোলেন বিজেপি সমর্থকেরা।

[ আরও পড়ুন: বিজেপির পুরসভা অভিযান ঘিরে ধন্ধুমার কাণ্ড কলকাতায় ]

প্রসঙ্গত, গত মঙ্গলবারেও বিজেপির দুই সদস্যের প্রতিনিধি দল কাকদ্বীপ এবং নামখানায় যান। সেখানে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন তাঁরা। দুর্গত মানুষ ত্রাণসামগ্রী ঠিক মতো পাচ্ছেন কি না, সে বিষয়েও তাঁরা খোঁজ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.