amit-shah-5

কলকাতা: বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিতে শাহের বিদ্বজ্জন বৈঠক ঘিরে বিশৃঙ্খলা ছড়াল বিড়লা সভাগৃহ চত্ত্বরে। বাংলায় এসে দলীয় নেতৃত্বের সঙ্গে আলোচনা সেরে অমিত যোগ দেবেন ওই বৈঠকে।

সূত্রের খবর, বিজেপি কর্মীদের উপস্থিতিতেই এই বিশৃঙ্খলা ছড়ায়। আমন্ত্রিতরা সভাগৃহে ঢুকতে গেলে বচসার সৃষ্টি হয় দু’পক্ষের মধ্যে। যা ধস্তাধস্তিতে গিয়ে দাঁড়ায়। বিদ্বজ্জনদের অনেকেই বলেন, তাঁদের কাছে আমন্ত্রণপত্র থাকা সত্ত্বেও একশ্রেণীর বিজেপি কর্মীরা তাঁদের সভায় ঢুকতে বাধার দেন।

ঘটনা নিয়ন্ত্রণে নিয়ে আসতে আসরে নামে পুলিশ। দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি থামাতে পুলিশের তরফে মাইকিং করে আবেদন জানানো হয়।

আরও পড়ুন: বাংলায় এসেই রাজ্য নেতৃত্বের হাতে ‘প্রশ্নপত্র’ তুলে দিলেন অমিত শাহ!

যদিও বিজেপির ওই কর্মীদের দাবি, সর্বভারতীয় সভাপতির বিশেষ বৈঠকে তাঁরা কোনো রকমের বিশৃঙ্খলা চান না। তবে কিছু লোক নিজেদের বুদ্ধিজীবী পরিচয় দিয়ে সভায় ঢুকতে চাওয়ায় তাঁদের সতর্ক করে দেওয়া হয়েছে মাত্র।

আগামী লোকসভা ভোটে বাংলাকে পাখির চোখ করে এগোতে চাইছে দিল্লি বিজেপি। যে কারণে তারা এ রাজ্যের বিদ্বজ্জনদের সঙ্গে গভীর সম্পর্ক স্থাপনে উদ্যোগী। খোদ সর্বোচ্চ নেতাও হাজার ব্যস্ততার মাঝে তাঁদের সঙ্গে আলোচনার জন্য সময় বের করে নিয়েছেন। এখন দেখার, যার শুরু ‘খারাপ’, তার শেষ ভালো হয় কি না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here