student-suicide

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ ২৪পরগনা : অষ্টম শ্রেণির এক ছাত্রের দেহ বাড়ির তিনতলার ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল। জয়নগর থানার বহড়ু দাস পাড়ার ঘটনা। পুলিশ জানিয়েছে, একটি বিষয়ে পাশ করতে না পারায় সে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার রাতে এই ঘটনায় এলাকায় শোকের ছায়া ছড়িয়ে পড়ে। মৃত ছাত্রের নাম প্রণাম প্রামানিক (‌১৩)‌। প্রণাম বহড়ু হাই স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ত। পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবারই ওই স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। প্রণাম স্কুলে যায় সেই ফলাফল জানতে। মাত্র একটি বিষয়ে পাশ করতে পারে নি ওই ছাত্র। এর পরই সে হাতাশায় ভেঙে পড়ে। স্কুল থেকে বাড়িতে ফিরে আসে।

ছাত্রটির পরিবারের সদস্যদের দাবি, এই খারাপ ফলাফলের জন্য অল্প বকাঝকা করা হয়। আর তাতেই প্রণামের আভিমান হয়। ওই ছাত্র কাউকে কিছু না বলে বাড়ির তিনতলার ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরিবারের লোকজন কিছুক্ষণ পর তার খোঁজ করতে শুরু করেন। তিনতলার ঘরে গিয়ে দেখে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে ওই ছাত্র। দরজা ভেঙে ওই ছাত্রকে বাঁচানোর চেষ্টা করা হয়েছিল। কিন্তু উদ্ধারের আগেই ছাত্রটি মারা যায়। ঘটনার খবর পেয়ে জয়নগর থানার পুলিস এসে ওই ছাত্রের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here