“যেমন লিডার, তাঁর তেমন ল্যাডার”, আসানসোলে মমতার নিশানায় বাবুল

"প্রধানমন্ত্রীর মতো আসানসোলের সাংসদও শুধু নাটক করেন। তিনি কাজ করেন না, শুধুই গোলমাল পাকান"-মমতা বন্দ্যোপাধ্যায়

0
Mamata Banerjee
আসানসোলে মমতা।

ওয়েবডেস্ক: লোকসভার চতুর্থ দফায় ভোটগ্রহণ আসানসোলে। শুক্রবার দলীয় প্রার্থী মুনমুন সেনের প্রচারে গিয়ে শুরু থেকেই বিদায়ী সাংসদ বাবুল সুপ্রিয়র উদ্দেশে আক্রমণ শানিয়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তিন বলেন, “আসানসোলে প্রচুর উন্নয়ন করেছে রাজ্য সরকার। এলাকার সাংসদ পাঁচ বছরে কোনো কাজ করেননি। তিনি শুধু আত্মপ্রচার চালিয়ে গিয়েছেন। যেমন লিডার, তাঁর তেমন ল্যাডার। প্রধানমন্ত্রীর মতো আসানসোলের সাংসদও শুধু নাটক করেন। তিনি কাজ করেন না, শুধুই গোলমাল পাকান”।

মুনমুন সেনের প্রচারে এসে এ দিন তিনি বলেন, “আসানসোলে আইটি পার্ক তৈরি করেছে রাজ্য সরকার। এ ছাড়া একাধিক উন্নয়ন মূলক কাজ হয়েছে আসানসোল। তবে খনি অঞ্চলে পানীয় জলের সমস্যা রয়েছে। সেই সমস্যা কাটানোর জন্য অর্থ বরাদ্দও করা হয়েছে”।

বিজেপির বিরুদ্ধে তোপ দেগে মমতা বলেন, ভোট এলেই বিজেপির মুখে রাম-সীতা শোনা যায়। পাঁচ বছর হয়ে গেল রামমন্দির বানাতে পারেনি। মোদী ফের ক্ষমতায় এলে সংবিধান খর্ব হবে।

মুনমুন সেন আসানসোলে জিতল উন্নয়ন হবে, কিন্তু দাঙ্গা হবে না- দাবি করে মমতা এ দিন বলেন, “আমরা কি বিজেপির জন্মের পরই পুজো শুরু করেছি? বাংলায় তারাপীঠ, মায়াপুর, তারকেশ্বর, দক্ষিণেশ্বর, কালীঘাট দেখে আসুন। আর ওঁরা রাম মন্দিরের নাম করেই যাচ্ছে। বানাতে আর পারবে না। খালি মানুষকে ধোঁকা দেওয়া হচ্ছে। গতবার ভোটের আগে বলেছিল, ১৫ লক্ষ টাকা করে দেওয়া হবে। নোটবন্দির নামে ধাপ্পা দেওয়া হয়েছে।” 

জনসভার পর আসানসোলের তৃণমূল প্রার্থী মুনমুন সেনের সমর্থনে পদযাত্রায় অংশ নেন মমতা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here