দিঘায় জনসংযোগে গিয়ে চা বানালেন মুখ্যমন্ত্রী

0
Mamata Banerjee
ফাইল ছবি

ওয়েবডেস্ক: জনসংযোগে বেরিয়ে সাধারণ মানুষের অভাব-অভিযোগের কথা শুনছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই সঙ্গে দোকানে ঢুকে নিজের হাতে চা-ও বানালেন তিনি।

বুধবার দিঘার দত্তপুরে জন সংযোগ করেন মমতা। এলাকার মানুষ তাঁকে দেখতে ভিড় জমান। তিনি ছো‌টোদের মধ্যে চকোলেট বিলি করেন, মহিলাদের হাতে তুলে দেন শাড়ি। বাড়ি বাড়ি ঘুরে সরাসরি স্থানীয় মানুষের সঙ্গে কথা বলেন। এলাকায় কত মানুষ বাস করেন, তাঁদের কোন কোন পরিষেবার খামতি রয়েছে, সে সব বিষয়েও প্রশাসনের কর্তাব্যক্তিদের কাছ থেকে খোঁজ নেন।

হাঁটতে হাঁটতে একটি চায়ের দোকানে পৌঁছে যান মমতা। সেখানে দোকানির হাত থেকে চা বানানোর দায়িত্ব নিজে হাতেই তুলে নেন। উপস্থিত সাধারণ মানুষকে নিজে হাতে চা তৈরি করে খাওয়ান। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী শুভেন্দু আধিকারী, সাংসদ শিশির অধিকারী-সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব।

মঙ্গলবার দিঘার কনভেনশন সেন্টারের উদ্বোধনে গিয়ে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী দিঘার সংলগ্ন এলাকার উন্নয়নে একগুচ্ছ প্রকল্প ঘোষণা করেন। তিনি জানান, কেন্দ্রের সাহায্য ছাড়া তাজপুরে বন্দর তৈরি করবে রাজ্য সরকার। এ ছাড়াও দিঘায় জগন্নাথ মন্দির তৈরি, নিয়মিত হেলিকপ্টার পরিষেবা-সহ উন্নয়নে একগুচ্ছ প্রকল্পের ঘোষণা করেন তিনি। দিঘাকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র হিসাবে গড়ে তোলার লক্ষ্য নিয়েই তিনি এগোচ্ছেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.