Arjun Singh Join BJP
বিজেপিতে যোগদানপর্বে অর্জুন

ওয়েবডেস্ক: তৃণমূলের দলত্যাগী বিধায়ক অর্জুন সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের হল টিটাগড় থানায়। গত বৃহস্পতিবারই অর্জুন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

বৃহস্পতিবার দিল্লিতে বিজেপি কার্যালয়ে মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে দলবদল করেন অর্জুন। ওই দিনই তিনি সংবাদ মাধ্যমের কাছে ছেড়ে যাওয়া দল প্রসঙ্গে একাধিক মন্তব্য করেন। যেমন তিনি বলেন, অর্জুন বলেন, “আমি মমতাদির সঙ্গে তিরিশ বছর ছিলাম। এক সঙ্গে লড়াই করে বামপন্থীদের খতম করেছি। কিন্তু এমন দিন দেখতে হবে ভাবিনি”। অর্জুন অভিযোগের সুরে বলেন, “অতীতে তৃণমূলের স্লোগান ছিল, ‘মা-মাটি-মানুষ। এমএমএম- আর এখন, তা হয়ে দাঁড়িয়েছে ‘মানি-মানি-মানি”।

শুক্রবার জানা যায়, অর্জুনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে টিটাগড় থানায়। অভিযোগটি দায়ের করেছেন স্থানীয় এক যুব তৃণমূল নেতা। তাঁর অভিযোগ, “অর্জুন সিং তৃণমূলের উদ্দেশে অসম্মানসূচক মন্তব্য করেছেন”।

[ আরও পড়ুন: কাল দাদা, আজ ভাই- দলবদলের নতুন নজির ]

উল্লেখ্য, অর্জুন সিংয়ের দলবদলের পাল্টা হিসাবে এ দিন একাধিক বিজেপি-কংগ্রেস এবং সিপিএম নেতাকে দলে টেনে নেয় তৃণমূল। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের যোগ দেন অর্জুনের ভাই তথা ভাটপাড়া পুরসভার এক মাত্র সিপিএম কাউন্সিলার সঞ্জয় সিং।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here