nepal mahato MLA
নেপাল মাহাত। ফাইল ছবি

ওয়েবডেস্ক: লোকসভা ভোটের বাজারে দলবদল তরজা তুঙ্গে। বৃহস্পতিবারই দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিলেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং। এর পরই জল্পনা ছড়ায় বাগমুণ্ডির কংগ্রেস বিধায়ক নেপাল মাহতর নাম নিয়ে। বিভিন্ন সংবাদ মাধ্যম জানায়, তেমন হলে এ দিনই বিজেপিতে যোগ দিচ্ছেন তিনি। যদিও কয়েক ঘণ্টা বাদেই সাংবাদিক বিবৃতি দিয়ে সেই জল্পনায় জল ঢাললেন স্বয়ং নেপালবাবু।

নেপালবাবু জানান, তাঁর পক্ষে কখনোই বিজেপিতে যোগ দেওয়া সম্ভব নয়। স্বাভাবিক ভাবেই তাঁকে নিয়ে যে খবর চাউর হয়েছে, তা আদতে ভুয়ো।

সাংবাদিক বিবৃতি জারি করে তিনি জানান, “এ ধরনের খবর সম্পূর্ণ মিথ্যা। উদেশ্যপ্রণোদিতভাবে সেই মিথ্যা ছড়ানো হচ্ছে। আমি স্বর্গীয় দেবেন মাহাতর পুত্র। যে দেবেন মাহাত ছিলেন পুরুলিয়া কংগ্রেসের প্রাণপুরুষ। স্বয়ং ইন্দিরা গান্ধীর পদধূলিতে ধন্য আমাদের বাড়ি। গান্ধী পরিবার ও ভারতীয় জাতীয় কংগ্রেসের প্রতি আমার আনুগত্য আমৃত্যু থাকবে। তাই আমার ভবিষ্যৎ নিয়ে অযাচিত ভাবনা যাঁরা করছেন, তাঁদের সে কাজে বিরত থাকাই শ্রেয়।”

কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, বিজেপি নেতা মুকুল রায় ভিন দলের বিভিন্ন নেতা-নেত্রীর সঙ্গে যোগাযোগ করছেন। নেপালবাবুর সঙ্গেও কি তিনি যোগাযোগ করেছিলেন?

[ আরও পড়ুন: ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলকে বিশেষ সম্মান জানাচ্ছে ব্রিটিশ পার্লামেন্ট ]

প্রতিক্রিয়া জানতে তাঁর সঙ্গে একাধিক বার যোগাযোগ করেও কোনো উত্তর পাওয়া যায়নি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here