কোচবিহারের শীতলকুচিতে দিলীপ ঘোষের গাড়িতে ‘হামলা’, অভিযোগ অস্বীকার তৃণমূলের

0

খবর অনলাইন ডেস্ক: বুধবার কোচবিহারের শীতলকুচি পঞ্চায়েত সমিতির মাঠে সভা ছিল বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh)। অভিযোগ, সভা শেষ করে ফেরার পথে তৃণমূল কর্মীরা হামলা চালান তাঁর গাড়িতে।

বিজেপির অভিযোগ, দিলীপের কনভয়ে হামলার পরে ব্যাপক বোমাবাজি করা হয়। দিলীপের তেমন কিছু না হলেও কয়েক জন বিজেপি কর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। পাশাপাশি এ দিনের হামলার ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে অভিযোগের আঙুল তুলেছে গেরুয়া শিবির।

Loading videos...

দিলীপ ঘোষ বলেন, তিনি যখন সভা শেষে ফিরছিলেন, তখন প্রায় একশোর বেশি লোক তাঁর গাড়ি ঘিরে ধরেন। তৃণমূল সমর্থকরা স্লোগান দিতে শুরু করেন। পাল্টা স্লোগান দেন বিজেপি কর্মীরা। একই সঙ্গে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন তিনি। জানিয়েছেন, পুলিশ উপস্থিত থাকলেও কোনো ব্যবস্থা নেয়নি।

এখানেই থেমে না থেকে বিজেপি রাজ্য সভাপতি বলেন, “আমার গাড়িতে দু’টো বোমা ছোড়া হয়েছে। পাথরও ছোড়া হয়েছে। উত্তরবঙ্গে বিজেপির ক্ষমতা বেশি হওয়ায় অশান্তি করার চেষ্টা করছে। পুলিশ ওদের সাহায্য করেছে”। তিনি বলেন, এ ব্যাপারে নির্বাচন কমিশনেও অভিযোগ জানানো হয়েছে।

তৃণমূল অবশ্য দাবি করেছে, আদি বিজেপি এবং নব্য বিজেপির সংঘাতের জেরে এই ঘটনা। এর সঙ্গে তাদের কোনো যোগ নেই। কোচবিহার তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, দিলীপ ঘোষ মিথ্যা কথা বলছেন। মানুষ বিজেপিকে চায় না। তাই বিজেপি অশান্তি করার চেষ্টা করছে।

আরও পড়তে পারেন: দরকার হলে কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাও করে রাখবেন, মা-বোনেদের বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.