কোচবিহার জেলা তৃণমূল সভাপতি পার্থপ্রতিম রায়ের বাড়িতে ঢুকে গুলি চালাল দুষ্কৃতীরা!

0

খবর অনলাইন ডেস্ক: কোচবিহার জেলা তৃণমূলের সভাপতি পার্থপ্রতিম রায়ের বাড়িতে হামলার অভিযোগ। রবিবার দুপুরে কোচবিহার-১ ব্লকের জিরানপুরে তাঁর বাড়িতে এক দল দুষ্কৃতী গুলি চালায় বলে অভিযোগ করেছেন তৃণমূল নেতা।

ঘটনায় প্রকাশ, এ দিন বেলা ৩টে থেকে সাড়ে ৩টের মধ্য়ে ঘটনাটি ঘটেছে। একটি মারুতি গাড়ি করে পাঁচ-ছ’জন দুষ্কৃতী পার্থপ্রতিমের জিরানপুরের বাড়ির ভিতরে ঢুকে পড়ে। ওই বাড়িতে ঢুকে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Shyamsundar

অভিযোগ, আচমকা বাড়িতে ঢুকে হাঙ্গামা শুরু করে দুষ্কৃতীরা। জেলা তৃণমূল সভাপতির মা-বাবা বাধা দিতে গেলে, তাঁদের গুলি করার হুমকি দেওয়া হয়। ভয়ে কার্যত সিঁটিয়ে যান তাঁরা। এর পর কয়েক রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। তবে এই ঘটনায় তাঁর বাড়ির কেউ আহত হননি।

সংবাদ মাধ্যমের কাছে পার্থপ্রতিম জানান, গোটা ঘটনার ভীত-সন্ত্রস্ত তিনি। কেন তাঁর বাড়িতে হামলা করা হল, তা নিয়ে ধন্দে রয়েছেন। ইতিমধ্যে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। জেলার পুলিশ প্রশাসনের সঙ্গে তাঁর কথা হয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তদন্ত শুরু হয়েছে।

প্রসঙ্গত, নাটাবাড়ি বিধানসভা কেন্দ্রের জিরানপুরে পৈতৃক বাড়ি পার্থপ্রতিমের। তবে তিনি পরিবার নিয়ে থাকেন গোলবাগান এলাকায়। এ দিন জিরানপুরের বাড়িতেই হামলা চালায় দুষ্কৃতীরা।

আরও পড়তে পারেন: ২৬ জুলাই দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, নজরে নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন