মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচারে গিয়ে পুলিশি বাধার মুখে সিপিএম, ধাক্কা বাম প্রার্থীকে

0

কলকাতা: রবিবার ভবানীপুরে প্রচারে গিয়ে পুলিশি বাধার মুখে পড়তে হয় বাম প্রার্থী শ্রীজীব বিশ্বাসকে। তাঁর সঙ্গে ছিলেন সুজন চক্রবর্তী। তর্কাতর্কি দিয়ে শুরু হয়ে গোলমাল গড়ায় ধস্তাধস্তিতে।

কার্যত পুলিশের ব্যারিকেড ভেঙেই এগোতে চান সিপিএম সমর্থকরা। তবে শেষমেশ, পাঁচজনকে নিয়ে মুখ্যমন্ত্রীর পাড়ায় প্রচার করার অনুমতি দেয় পুলিশ।

এ দিন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে ঢোকার মুখেই বাম প্রার্থীকে আটকায় পুলিশ। পুলিশের দাবি, কোভিডবিধি মানছেন না বামপ্রার্থী। যা নিয়ে শুরু চরম তর্কাতর্কি। সেটাই ধস্তাধস্তিতে গড়ায়।

প্রচারে বাধা দেওয়ার অভিযোগে পুলিশের সঙ্গে সিপিএম নেতা সুজন চক্রবর্তীকে উত্তপ্ত বাক্য বিনিময় করতেও শোনা যায়। তিনি বলেন, “রাজা-রানির রাজত্ব চলছে। নির্বাচনের প্রার্থীকে নিয়ে এই এলাকায় প্রচারের কর্মসূচি ছিল। অনুমতি চেয়ে পুলিশকে চিঠি দেওয়া হয়েছিল। নির্বাচন কমিশনের অনুমতি রয়েছে। সবকিছুর পরেও সাধারণ মানুষকে এনে আমাদের আটকানো হয়েছে। প্রার্থীকে ধাক্কা দেওয়া হয়েছে”।

Shyamsundar

অন্য দিকে, পুলিশের অভিযোগ, কোভিডবিধি না মেনে অনেক মানুষকে নিয়ে প্রচার করছিলেন বাম প্রার্থী। তাঁকে বাধা দেওয়ায় তাঁর সমর্থকরা ব্যারিকেড ভেঙে এগিয়ে যান। যে কারণে তাঁদের বাধা দিতে বাধ্য হয়েছে পুলিশ।

আগামী ৩০ সেপ্টেম্বর ভোটগ্রহণ ভবানীপুরে। কমিশন জানিয়েছে, ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রচার করতে পারবে রাজনৈতিক দলগুলি। ফলে এ দিন শেষ রবিবার হওয়ায় প্রচার ব্যস্ততা তুঙ্গে সব শিবিরেই।

আজকের আরও কিছু কিছু উল্লেখযোগ্য খবর পড়তে পারেন:

হালকা-মাঝারি বৃষ্টি শুরু কলকাতায়

প্রচারের শেষ ধাপে ভবানীপুরের মানুষের কাছে বিশেষ আবেদন মমতা বন্দ্যোপাধ্যায়ের

২৭ সেপ্টেম্বর কৃষকদের ভারত বন্‌ধ, কড়া নজর রাখছে দিল্লি পুলিশ

নিয়ম বদল! ১৮ বছরের কম বয়সি-সহ এই ধরনের আবেদনকারীরা মোবাইল সিম কার্ড পাবেন না

কেরলে কমায় অনেকটাই নামল দেশের দৈনিক করোনা সংক্রমণ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন