tmc-purulia

শুভদীপ চৌধুরী, পুরুলিয়া: ফের বড়োসড়ো ভাঙনের মুখে পড়ল পুরুলিয়া সিপিএম। শনিবার জেলায় সদ্য নির্বাচিত পঞ্চায়েত সদস্য-সহ কয়েকশো সিপিএম কর্মী যোগদান করেন তৃণমূলে ।

মানবাজার-২ নম্বর ব্লকের দিঘিগ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য তাপস পটেল-সহ দুই শতাধিক পরিবার সিপিএম ছেড়ে যোগদান করলেন তৃণমূলে। এ দিন এই যোগদানপর্বে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে তৃণমূলে স্বাগত জানান পুরুলিয়া জেলার তৃণমূল সভাপতি ও ভারপ্রাপ্ত পশ্চিমাঞ্চল উন্নয়নমন্ত্রী শান্তিরাম মাহাতো। উপস্থিত ছিলেন জেলা তৃণমূল সদস্য রথীন্দ্রনাথ মাহাতো ও নেত্রী নিয়তি মাহাতো-সহ অন্যান্য তৃণমূল নেতৃত্ব ।

মানবাজারের দিঘি গ্রাম পঞ্চায়েতের ১১টি আসনের মধ্যে ৬টিতে জয়ী হয়েছিল শাসকদল। এ দিন সিপিএম কর্মীর যোগদানে তা  দাঁড়ায় ৭-এ। এ দিন মন্ত্রী শান্তিরাম মাহাত জানান, তৃণমূল ভালো কাজ করছে, এটাই তার ফল। মানুষ ভবিষ্যতে তৃণমূলকেই চাইছে ।

অন্য দিকে প্রাক্তন সিপিএম কর্মী তাপস পটেল জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজ্যে উন্নয়ন প্রবেশ করেছে, তাই তিনি এই দলে যোগদান করলেন ।

তৃণমূল নেত্রী নিয়তি মাহাতো বলেন, মানবাজারে এ বছর ভোটের ফল ছিল নজরকাড়া। দু’-এক জায়গায় ভোটে পরাজিত হলেও জেলার বেশির ভাগ জায়গা দখল করেছে তৃণমূল। বেশিরভাগ মানুষই যে তৃণমূলকে চাইছে, এটাই তার প্রমাণ।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here