শীর্ষস্থানীয় নেতার রহস্যমৃত্যু, খুনের অভিযোগে থানা ঘেরাও সিপিএমের

0
প্রতিনিধিত্বমূলক ছবি।

পাথরপ্রতিমা: সিপিএমের শীর্ষস্থানীয় এক নেতার দেহ উদ্ধারকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা এলাকা। সিপিএম নেতৃত্বের অভিযোগ, তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে তাঁকে। অভিযুক্তদের শাস্তির দাবিতে থানার বাইরে বিক্ষোভ দেখাচ্ছেন সিপিএম কর্মী ও সমর্থকরা।

দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার অজয় মণ্ডল সিপিএমের সক্রিয় কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। অজয়বাবু লোকসভা নির্বাচনে মথুরাপুর লোকসভা কেন্দ্রে বামফ্রন্টের আহ্বায়ক। গত পঞ্চায়েত নির্বাচনে পাথরপ্রতিমায় সিপিএমের প্রার্থীও হয়েছিলেন। গত এক মাস ধরে দলীয় কর্মসূচি নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। মঙ্গলবার বিকেলেও ডায়মন্ড হারবারের সিপিএম প্রার্থী ফুয়াদ হালিমের সমর্থনে প্রচারে বেরোন অজয়। রাতে বাড়ি ফেরেন তিনি।

এর পর রাতে জাল নিয়ে মাছ ধরতে বেরোন অজয়বাবু৷ কিন্তু আর বাড়ি ফেরেননি। বুধবার সকালে বাড়ির পাশের একটি খাল থেকে উদ্ধার হয় অজয় মণ্ডলের দেহ। খবর পেয়ে পুলিশ গিয়ে দেহটি উদ্ধার করে।

আরও পড়ুন দেশ জুড়ে ধুলোঝড়ে মৃত ৪০, ঝড়ে লণ্ডভণ্ড উত্তরবঙ্গও

তবে পুলিশের অনুমান, মাছ ধরতে গিয়ে অসাবধানতাবশত জলে পড়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। যদিও মৃতের পরিবার ও স্থানীয় সিপিএম নেতৃত্বের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে অজয় মণ্ডলকে। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে বুধবার সকাল থেকে পাথরপ্রতিমা থানার বাইরে বিক্ষোভ দেখান সিপিএম কর্মীরা।

উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনের সময়ও অজয়কে অপহরণ করা হয়েছিল। পরের দিন তাঁকে ছেড়েও দেয় দুষ্কৃতীরা। সিপিএমের যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। তবে সঠিক পথে তদন্ত এগিয়ে নিয়ে যাওয়ার আশ্বাস দিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here