উজ্জ্বল বন্দ্যোপাধ্যায়: জয়নগরের ইন্ডেন গ্যাস অফিসে গত মঙ্গলবার থেকে কেওয়াইসি ফর্ম দেওয়া ও জমা নেওয়ার কাজ শুরু হওয়ায় ভয়াবহ যানজটের মুখে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে। কোনো একটি মহল থেকে কেওয়াইসি ফর্ম জমা দেওয়ার শেষ দিন সংক্রান্ত ভুয়ো খবর ছড়িয়ে পড়ায় গ্রাহক মহলে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে বলে জানা গিয়েছে।

ভোর থেকে কয়েক হাজার গ্রাহক লাইন দিচ্ছে এই ফর্মের জন্য। ফলে জয়নগর-জামতলা রোডে ভয়াবহ যানজট হচ্ছে। এই গ্যাস অফিসের পাশেই জয়নগর-মজিলপুর পুরসভা। এই অফিসের ভিতর গ্যাস গ্রাহকদের লম্বা লাইন থাকায় পুরসভার কাজের ব্যাঘাত ঘটছে বলে অভিযোগ উঠছে।

Joynagar

চার দিনের মধ্যে এই ফর্ম দেওয়া-নেওয়ার কাজ শেষ হওয়ার ভুয়ো খবরে এই হুড়োহুড়ি বলে গ্যাস অফিস সূত্রে জানা গেল। এ ব্যাপারে গ্যাস অফিস থেকে বলা হয়, ২০১৪ সালের আগে যাঁদের সংযোগ তাঁদের এই ফর্ম জমা দিতে হবে। তবে এর জন্য আমাদের কাছে শেষ তারিখের কোনো নির্দেশিকা আসেনি। ফলে হুড়োহুড়ি করতে হবে না গ্রাহকদের।

আরও পড়ুন: বিষমদ কাণ্ডে মৃত বেড়ে ১১, শান্তিপুর থানার ওসিকে ক্লোজ

জয়নগর ইন্ডেন গ্যাস ডিলারের কাছে বর্তমানে গ্রাহক আছে ৩৮ হাজার। জয়নগর ইন্ডেন গ্যাস ডিলার অলোক চক্রবর্তী বলেন, আমরা গ্রাহকদের বলব এত তাড়াহুড়ো করবেন না। আরও কিছু দিন সময় পাবেন গ্রাহকেরা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here