শিলিগুড়ি: টানা ২১ দিনের লড়াই অবশেষে শেষ হল। করোনাকে (Coronavirus) ঘায়েল করে নিজের বাড়িতে ফিরলেন শিলিগুড়ির বিধায়ক তথা পুরসভার মুখ্যপ্রশাসক অশোক ভট্টাচার্য (Ashok Bhattacharjee)। নিয়ম মেনে আপাতত কয়েক দিনের হোম কোয়ারান্টাইনে থাকবেন অশোকবাবু।

সোমবার বেলা ১২টা নাগাদ মাটিগাড়ার কোভিড (Covid 19) হাসপাতাল থেকে ডিসচার্জ সার্টিফিকেট পান অশোক ভট্টাচার্য। এ দিন হাসপাতাল থেকে বেরোনোর আগে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অশোকবাবু।

Loading videos...

বর্ষীয়ান এই সিপিএম (CPM) নেতার কথায়, “বিশ্বাস ছিল যে এই লড়াইটা জিততে পারব। এখানে এসে এঁদের দেখে সেই বিশ্বাস আরও শক্তপোক্ত হয়েছে। এক নার্স আমাকে লিখে পাঠিয়েছেন যে আমি সাহসী যোদ্ধার মতো লড়েছি।”

এ দিন হাসপাতাল ছাড়ার আগে তাঁর হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে অভিবাদন জানান হাসপাতালের কর্মীরা। বাড়ি ঢোকার আগে দলীয় কর্মীরাও তাঁকে অভিবাদনে ভরিয়ে দেন।

সপ্তাহ তিনেক আগে কোভিড পজিটিভ হয়ে এই হাসপাতালেই ভরতি হয়েছিলেন অশোকবাবু। বেশ কয়েক দিন অসুস্থতার পর অবশেষে গত বৃহস্পতিবার তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। মাটিগাড়ার কোভিড হাসপাতালের পরিষেবায় তিনি খুশি বলেও জানান অশোকবাবু।

এ দিন হাসপাতাল থেকে অবশ্য প্রথমেই বাড়ি নয়, শিলিগুড়ি শহরের সিপিএম পার্টি অফিসের সামনে অশোকবাবুর গাড়ি গিয়ে থামে। তবে অশোকবাবু গাড়ি থেকে নামেননি। পার্টি অফিসের সামনে তাঁর গাড়ি পৌঁছোতেই সহকর্মীরা পুষ্পবৃষ্টি করেন।

এর পরেই বাড়ি চলে যান তিনি। সবাইকে হাত নেড়ে বাড়ির ভেতরে ঢুকে যান অশোকবাবু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.