snake bite

ওয়েবডেস্ক: উত্তর ২৪ পরগনার হাসনাবাদে ‘মনসামঙ্গল’ যাত্রাপালায় অভিনয় শেষে বিষাক্ত সাপের দংশনে মারা গেলেন অভিনেত্রী। যাত্রা শেষ হওয়ার পর তিনি জীবন্ত সাপ হাতে নিয়ে দর্শকদের কাছ থেকে অর্থভিক্ষা করছিলেন। সে সময়ই তাঁকে হাতে ধরে থাকা সাপটি দংশন করে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। কিন্তু অজ্ঞতার কারণে সঠিক সময়ে হাসপাতালে না নিয়ে যাওয়ার জন্যই ওই বছর পঞ্চাশের মহিলার মৃত্যু হয় বলে স্থানীয় সূত্রে প্রকাশ। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাতে।

সহশিল্পীদেরদের বক্তব্য থেকে পরিষ্কার, সাপে কামডানোর পরেও তাঁকে যথাযথ চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি। উল্টে তাঁকে স্থানীয় ওঝাকে দিয়ে ঝাড়ফুঁক করানো হয়। কিন্তু তাতে কাজ না হওয়ায় হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তাঁদের অভিযোগ, চোখের সামনে এমন মর্মান্তিক দৃশ্য দেখার পর কোনো রকম সহযোগিতা না করেই দর্শকরাও একে একে চলে যান।

আরও পড়ুন: বেমক্কা খেলা দেখাতে গিয়ে কেউটের ছোবলেই ‘ছবি’ হয়ে গেলেন যুবক, দেখুন ভিডিও

চিকিৎসকরা জানিয়েছেন, সময় নষ্ট হওয়ার কারণেই তাঁর মৃত্যু হল। যথা সময়ে হাসপাতালে নিয়ে গেলে হয়তো এমনটা হতো না। স্থানীয় থানা এই ঘটনায় অনিচ্ছাকৃত মৃত্যুর মামলা দায়ের করেছে। ওই যাত্রাদলের মালিককেও জি়জ্ঞাসাবাদ করছে পুলিশ।

হাসনাবাদের এই ঘটনা মনে করিয়ে দিল গত ৪ মে হলদিবাড়ির যুবক অনিল রায়ের মৃত্যুকে। বছর সাতাশের ওই যুবকও পথচলতি মানুষের মনোরঞ্জনে একটি বিষাক্ত সাপ হাতে নিয়ে বেমক্কা খেলা দেখাতে গিয়ে বেঘোরে প্রাণ হারান।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here