গঙ্গার জল, নর্দমার জল মিলেমিশে একাকার তৃণমূলে! বিতর্কের মুখে পড়ে ফেসবুক পোস্ট মুছলেন দেবাংশু ভট্টাচার্য

0

কলকাতা: গঙ্গার জল। ড্রেনের জল। সব মিলেমিশে একাকার তৃণমূলে! সোমবার তৃতীয় তৃণমূল সরকারের দ্বিতীয় বর্ষপূর্তির আগের দিন এমনই বিস্ফোরক মন্তব্য যুবনেতা দেবাংশু ভট্টাচার্যর। কিছুক্ষণ পরই অবশ্য ফেসবুকের ওই পোস্ট ডিলিট করেন তিনি। বলেন, অর্থ হয়তো ঠিকঠাক বোঝাতে পারেননি।

এমনিতে অন্য দলের নেতা-কর্মীদের তৃণমূলে যোগদান দেওয়ার ঘটনাকে বরাবরই ভালো চোখে দেখেননি দেবাংশু। এ বিষয়ে প্রায়শই তাঁকে সরব হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। এ দিনের ফেসবুক পোস্টে তাঁর রেশ ছিল জোরালো। যা নিয়ে বিতর্ক বাঁধতেই পোস্ট মুছে দেন তৃণমূল যুবনেতা। কী লিখেছিলেন দেবাংশু?

এ দিন দুপুরে একটি ফেসবুক পোস্টে দেবাংশু লেখেন, “গতবছর ঠিক আজকের দিন পর্যন্ত রাজ্যে যে তৃণমূলটা ছিল, সেটাই নিষ্কলুষ। ধান্দাবাজহীন, অকৃত্রিম, প্রকৃত তৃণমূল। তার পর তো বন্যা এল! গঙ্গার জল, ড্রেনের জল সব মিলেমিশে একাকার! তবুও দলে একটা স্ট্রং ফিল্টার আছে বলেই বিশ্বাস। তারা পিছনের সারিতেই থাকবেন, সেটাও বিশ্বাস করে দলের কর্মীরা”।

এর পর নতুন একটি পোস্টে লেখেন, “শেষ পোস্টের অর্থ হয়ত ঠিকমতো বোঝাতে পারিনি। অকারণ বিতর্ক হচ্ছে। তাই পোস্ট ডিলিট করলাম। কর্মীরাই দলের সম্পদ। সবাইকে নিয়ে চলতে হবে। তৃণমূল কংগ্রেস শৃঙ্খলাবদ্ধ দল। দলের সিদ্ধান্তের উপর ভরসা রাখতে হবে। এই দলে কর্মীদের স্বার্থ সবার আগে দেখা হয়। কারণ, এই দলের নেত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়”।

দ্বিতীয় পোস্টে দেবাংশু নিজেই লিখেছেন, অকারণ বিতর্ক হচ্ছে। সেই বিতর্ক এড়াতেই তিনি যে পোস্টটা ডিলিট করেছেন, সেটাও জানিয়েছেন স্পষ্ট করেই। এর পরেও নেটমাধ্যমে এমনটাও শোনা যাচ্ছে, “পোস্টটা ডিলিট না করলে দল হয়তো তাঁকেই ডিলিট করে দিত”। (সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে)

আরও পড়তে পারেন:

‘ওদের গ্রেফতার করুন…’, দিল্লির জহাঙ্গিরপুরীর হিংসা, উচ্ছেদের ঘটনায় সরব বৃন্দা কারাট

মুখময় কাঁচা-পাকা দাড়ি, নিজের বদলে যাওয়া ইমেজের জট খুলে দিলেন ববি দেওল

বাবুল সুপ্রিয়র শপথগ্রহণ নিয়ে ফের অনিশ্চয়তা, নারাজ ডেপুটি স্পিকার

আইডিবিআই ব্যাঙ্কে আংশিক অংশীদারিত্ব ধরে রাখবে এলআইসি, জানালেন চেয়ারম্যান

মে দিবসে ছুটি: পথ দেখিয়েছিল কেরল, ২০ বছর পর যুক্ত হয় পশ্চিমবঙ্গের নাম

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন