দুর্গাপুর: পশ্চিমবঙ্গ রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্যকে বাংলা ছবির ‘ম্যাটিনি আইডল’ উত্তম কুমারের মতো দেখতে! বুধবার দুর্গাপুরের প্রশাসনিক বৈঠকের সভামঞ্চ থেকে এমনই কথা বলে ফেললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

দুর্গাপুরের প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কথা বলেন পূর্ব এবং পশ্চিম বর্ধমান জেলার প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে। সেই বৈঠকেই রাজ্য পুলিশের প্রধান মনোজকে ‘উত্তম কুমারের মতো দেখতে’ বলে মন্তব্য করেন।

মুখ্যমন্ত্রী দুই বর্ধমানের পুলিশ-প্রশাসন নিয়ে কথা বলছিলেন। শুনছিলেন পুলিশকর্তাদের অভিমতও। প্রশ্ন করছিলেন এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে পুলিশের বক্তব্যের বিষয়েও। সেই সূত্রেই মমতা বলেন, ‘‘ডিজির কিছু বলার আছে?’’ তার পরেই মাইক্রোফোন ধরেন মনোজ। তখনই খানিক রসিকতার সুরে মমতা বলেন, ‘‘আমাদের ডিজি খুব শান্তশিষ্ট। দেখো, দেখতে-শুনতে একেবারে উত্তম কুমারের মতো।”

ভরা সভামঞ্চে মুখ্যমন্ত্রীর মুখে ওই প্রশংসা শুনে দৃশ্যতই খানিক অপ্রতিভ হয়ে পড়েন রাজ্য পুলিশের প্রধান। তার পর পরিস্থিতি সামলে নিয়ে ডিজি প্রশংসা করেন আসানসোল কমিশনারেট এবং পূর্ব বর্ধমানের পুলিশ সুপারের। মনোজ বলেন, ‘‘সিপি আসানসোল সুদীপ এবং পূর্ব বর্ধমানের এসপি কামনাশিস— দু’জনেই খুব ভালো কাজ করছেন। ম্যাডাম, এটা একদিকে শিল্পাঞ্চল এবং অন্য দিকে কৃষিক্ষেত্র। এর সমস্যাও ভিন্ন। কিন্তু দু’জনই সকলকে নিয়ে ভাল কাজ করছেন। আমি নিজে ওঁদের সঙ্গে নিয়মিত যোগাযোগে থাকি।”

আরও পড়তে পারেন:

শিন্ডে শিবিরকে সমর্থন ঘোষণা রাজ ঠাকরের, আস্থা ভোটে আরও শক্তিশালী বিজেপি

রূপান্তরকামী সম্প্রদায়কে উৎসাহিত করতে বিশেষ প্রচার অভিযান সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের

বিধানসভার পিএসি সদস্য হলেন কৃষ্ণ কল্যাণী

মহম্মদ জুবেরের হেফাজত বাড়লেও বিজেপি-তে ফেরার অপেক্ষায় নূপুর শর্মা! মনে করালেন মহুয়া মৈত্র

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন