নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে অস্বস্তিতে দিলীপ ঘোষ

0
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: মঙ্গলবার ৬৯ বছরে পদার্পণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁর জন্মদিন নিয়ে বক্তব্য রাখতে গিয়েই অস্বস্তিতে পড়লেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, দলকেও ফেললেন সমালোচনার মুখে।

এ দিন পুরুলিয়ার একটি সভায় বক্তব্য রাখছিলেন দিলীপ। সেখানে তিনি মোদীর উদ্দেশে বলেন, “নরেন্দ্র মোদী অমর রহে”। রাজ্য সভাপতির মুখে এহেন স্লোগান শুনে বিস্মিত হল দলীয় নেতা-কর্মী-সমর্থকরা। সেখানে উপস্থিত ছিলেন সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো এবং জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী-সহ জেলা সম্পাদকও। তাঁদের মধ্যেও অস্বস্তির ছাপ পড়ে।

তবে পরে নিজের ভুল বুঝতে পেরে তা সংশোধন করে নেন দিলীপ। নিজের এবং দলের মুখরক্ষায় তিনি বলেন, “আমার বলা উচিত ছিল যুগ যুগ জিও, কিন্তু আমি ভুল করেই ওটা বলে ফেলেছি”।

জানা গিয়েছে, এ দিন হুড়া থানার লালপুর কলেজের সামনে থেকে লালপুর মোড় পর্যন্ত একটি মিছিলে অংশ নেন দিলীপ। সেখানে তাঁর নিরাপত্তারক্ষীদের নিয়ে আরও একপ্রস্থ বিতর্কের সৃষ্টি হয়। অভিযোগ ওঠে, দিলীপের নিরাপত্তারক্ষীরা জেলা সভাপতি বিদ্যাসাগরকে ধাক্কা দিয়েছেন। শুরু হয়ে যায় দু’পক্ষের মধ্যে বচসা। বিজেপির স্থানীয় কর্মীরাও সেই বচসায় জড়িয়ে পড়েন।

তবে এখানেই শেষ নয়, দিলীপ সরকারি কটেজে উঠলে সেখানে গিয়েও বিদ্যাসাগর নিরাপত্তারক্ষীদের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন বলে খবর। এর পরে অবশ্য বিদ্যাসাগর নিজেই পরিস্থিতির সামাল দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here