‘গাছে কাঁঠাল গোঁফে তেল’, শোভনের মেয়র পদপ্রার্থী হওয়া প্রসঙ্গে দিলীপ

0

ওয়েবডেস্ক: আগামী পুরসভা নির্বাচনে কলকাতার মেয়র পদপ্রার্থী হিসাবে কি তুলে ধরা হবে শোভন চট্টোপাধ্যায়রে নাম। এমন একটি প্রশ্নের উত্তর বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “গাছে কাঁঠাল গোঁফে তেল। ভোট হবে কি না , কে জানেন”?

বিজেপিতে যোগ দেওয়ার পর মঙ্গলবার প্রথমবার দলের রাজ্য দফতরে সাংবাদিকদের মুখোমুখি হলেন কলকাতার প্রাক্তন মেয়র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। এ দিন তাঁর সঙ্গেই সংবর্ধনা দেওয়া হয় অধ্যাপক বৈশাখী বন্দ্যোপাধ্যয়কেও। গত ১৪ আগস্ট দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন তিনিও।

বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই মাঠে-ঘাটের আলোচনায় কান পাতলেই শোনা যাচ্ছে, কলকাতার বর্তমান মেয়র তৃণমূলের ফিরহাদ হাকিমের প্রতিপক্ষ হিসাবে শোভনকেই খাড়া করতে পারে বিজেপি। ১৯৮৪ সাল থেকে কলকাতা পুরসভা কাউন্সিলার তথা পরে মেয়র শোভনের দীর্ঘদিনের অভিজ্ঞতা এবং তার সঙ্গে বাংলায় বিজেপির ক্রমবর্ধমান জনপ্রিয়তায় ভর করে বাজি জিততে চাইছে গেরুয়া শিবির।

সেই প্রসঙ্গেই এক সাংবাদিক দিলীপের কাছে জানতে চান, আগামী পুরভোটে কি শোভন চট্টোপাধ্যায়কেই মেয়র পদপ্রার্থী হিসাবে তুলে ধরতে চাইবে বিজেপি?

উত্তরে দিলীপ বলেন, “গাছে কাঁঠাল গোঁফে তেল। ভোট হবে কি না, কে জানেন? না, আমি জানি, শোভনদা জানেন অথবা আপনি জানেন? এটা আসলে ভগবানও জানেন না। জানেন শুধুমাত্র মমতা বন্দ্যোপাধ্যায়। এই সরকার ভয় পেয়েছে। তাই ভোট কবে করাবে, কেউ জানেন না। আগে ভোট হোক, তখন বলা যাবে বাকি সব”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here