বিধানসভায় ফিরহাদ হাকিম, মলয় ঘটকের ঘরে দিলীপ ঘোষ, রাজনৈতিক মহলে জল্পনা‌

0

কলকাতা: বুধবার বিধানসভায় গিয়ে মন্ত্রী ফিরহাদ হাকিম এবং মলয় ঘটকের সঙ্গে সাক্ষাৎ করলেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এ দিনের ঘটনাকে দিলীপ সৌজন্য সাক্ষাৎ আখ্যা দিলেও রাজনৈতিক জল্পনা তুঙ্গে!

বিধানসভায় গিয়ে প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়ের ঘরের সামনে দাঁড়ান দিলীপ। ঘরের দরজা বন্ধ ছিল। সেখানে বেশ কিছুক্ষণ কথা বলার পর তিনি চলে যান ফিরহাদের ঘরে। সেখানে তাঁদের বৈঠক হয়। দিলীপ বলেন, এই ঘরে আসা তাঁর কাছে নতুন কিছু নয়। ফিরহাদ হাকিমের সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক। এর আগেও তিনি ওই ঘরে বেশ কয়েকবার গিয়েছেন, ছবিও তুলেছেন।

ফিরহাদের ঘর থেকে বেরিয়ে দিলীপ চলে যান মলয়ের ঘরে। সেখানেও তাঁদের মধ্যে কথাবার্তা হয়। সাংবাদিকদের সামনে দিলীপ বলেন, আজকের বিষয়টা নিয়ে অনেকেই অনেক রকম চর্চা করতেই পারে। কিন্তু তিনি বরাবরই সবার সঙ্গে সৌজন্যতা রক্ষা করে চলেন। বিজয়ার শুভেচ্ছা জানাতেই তিনি দুই মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এ ছাড়া বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপির বিধায়ক, প্রাক্তন বিধায়কদের সঙ্গেও তিনি দেখা করেছেন।

এ দিনই বিজেপি সদস্যরা বিধানসভায় তিনটি মুলতুবি প্রস্তাব আনেন। পেট্রোল ও ডিজেলের দাম কমানোর দাবি, মদের দাম কমানোর বিরোধিতা এবং ওবিসির সংরক্ষণের নিয়ম না মানার অভিযোগ করে মুলতুবি প্রস্তাব আনা হয়। কিন্তু মুলতুবি প্রস্তাব খারিজ করে দেন স্পিকার। এর পরই বিরোধী দলনেতা শুভেন্দুর নেতৃত্বে বিজেপি বিধায়কেরা ওয়াকআউট করেন। একই দিনে ফিরহাদ-মলয়ের সঙ্গে দিলীপের বৈঠক ঘিরে জোর জল্পনা ছড়িয়েছে রাজ্য-রাজনীতিতে।

আজকের আরও কিছু উল্লেখযোগ্য খবর পড়ুন এখানে:

২৫ জনের বেতন বন্ধ! স্কুলে চতুর্থ শ্রেণির কর্মী নিয়োগে বেনিয়ম মামলায় নির্দেশ হাইকোর্টের

নিজে মানসিক ভাবে নেই বিজেপি-তে! শুভেন্দু কত দিন থাকবেন, তা নিয়েও সন্দেহ প্রকাশ প্রবীরের

সুশীল সমাজের ৩ সদস্যের বিরুদ্ধে কোনো দমনমূলক পদক্ষেপ নয়, ত্রিপুরা পুলিশকে নির্দেশ সুপ্রিম কোর্টের

ইএম বাইপাসে বিজ্ঞাপনের হোর্ডিং থেকে উদ্ধার ঝুলন্ত দেহ, চাঞ্চল্য

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন