দিলীপ ঘোষ। ফাইল ছবি।

ওয়েবডেস্ক: এ বার কি বিজেপির দিকে পা বাড়াচ্ছেন তমলুক আর কাঁথির দুই সাংসদ দিব্যেন্দু অধিকারী এবং শিশির অধিকারী। ব্যাপারটা দুই সাংসদ উড়িয়ে দিলেও জল্পনা বাড়িয়েছেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ।

জল্পনাটা শুরু হয়েছিল লোকসভায় সাংসদদের শপথের দিন। বাংলার সব তৃণমূল সাংসদ শপথ নিতে উঠলেই যখন ‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়েছেন বিজেপির সাংসদরা, তখন দিব্যেন্দুবাবু এবং শিশিরবাবুর শপথের সময় কোনো স্লোগানই তোলা হয়নি। সচেতন ভাবেই তাঁরা ওই দু’জনকে ছাড় দিয়েছিলেন বলে দাবি করেন দিলীপবাবু।

এই প্রসঙ্গে দিলীপবাবু বলেন, ‘‘আমিই বারণ করেছিলাম ওঁদের সময়ে স্লোগান দিতে। শিশিরবাবুর বয়স হয়েছে। আর দিব্যেন্দু বিজেপিতেই চলে আসবেন। তাঁদের উদ্দেশে স্লোগান দিয়ে কী হবে?’’ যদিও এই দাবি পুরোপুরি খণ্ডন করেছেন দিব্যেন্দুবাবু।

আরও পড়ুন মহাজোট চুরমার, সপার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ মায়াবতীর

বিজেপির রাজ্য সভাপতির এমন দাবি উড়িয়ে দিয়ে দিব্যেন্দু বলেছেন, ‘‘দিলীপবাবু দিবাস্বপ্ন দেখছেন! তাই আমাকে ও কাঁথির সাংসদকে নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য প্রচার করছেন।’’ প্রবীণ তৃণমূল সাংসদ শিশিরবাবুরও বক্তব্য, ‘‘রাজনীতিতে দিলীপবাবু খুব অল্প দিন এসেছেন। ওঁর সম্পর্কে কোনো মন্তব্য না করাই উচিত।’’

উল্লেখ্য, পূর্ব মেদিনীপুরের অধিকারী ভাইয়ের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা এর আগেও ছড়িয়েছিল। নির্বাচনী প্রচারে এসে সেই জল্পনা উসকে দিয়েছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। শুভেন্দু অধিকারীকে সরকারি বিজেপিতে আসার আহ্বানও জানিয়েছিলেন বিপ্লব, যদিও সেই দাবি তখনই খণ্ডন করে দেন শুভেন্দুবাবু।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন