দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ। ফাইল ছবি

কলকাতা: গোরু পাচার মামলায় অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলির নিরপেক্ষ তদন্তের দাবিতে পথে নেমেছিল তৃণমূলের ছাত্র ও যুব সংগঠন। সিবিআই, ইডি-র মতো কেন্দ্রীয় সংস্থার বিরুদ্ধে পক্ষপাতিত্বমূলক আচরণের অভিযোগে রাস্তায় নামছে মহিলা তৃণমূল কংগ্রেস। যা দেখে বিজেপি নেতা দিলীপ ঘোষের প্রশ্ন, এটা আফগানিস্তান হয়ে গিয়েছে না কি!

বুধবার মর্নিং ওয়াক সেরে ফেরার সময় তোপ দাগেন দিলীপ। বলেন, “সিবিআই-ইডিকে ভয় দেখানো হচ্ছে। তদন্ত ছেড়ে তারা যাতে চলে যায় সেই পরিস্থিতিও তৈরি করা হচ্ছে। এটা কি আফগানিস্তান হয়ে গিয়েছে”?

তবে শুধু কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার বিরুদ্ধেই নয়, রান্নার গ্যাসের আকাশছোঁয়া দাম, এবং বিলকিস বানো গণধর্ষণ কাণ্ডে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ১১ অপরাধীকে মুক্ত করার গুজরাত সরকারের সিদ্ধান্তের প্রতিবাদেও মিছিল করবে মহিলা তৃণমূল।

ও দিকে, আসানসোলের বিশেষে সিবিআই আদালতের বিচারক রাজেশ চক্রবর্তী তাঁর অভিযোগে জানিয়েছেন, তাঁর কাছে একটি হুমকি চিঠি এসেছে, যেখানে বলা হয়েছে, বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে জামিন দিতে হবে, নাহলে বিচারক ও তাঁর পরিবারকে মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে।

গত ২০ আগস্ট বিচারক রাজেশ চক্রবর্তীকে হুমকি চিঠি দেওয়া হয়েছে। বিষয়টি তিনি সোমবার জেলা জজকে জানিয়েছিলেন। পরে গোটা বিষয়টি জানানো হয়েছে হাইকোর্টের রেজিস্ট্রার জেনারেলকে। এরপর পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করেছে বলে সূত্রের খবর। আদালতে আসা ওই চিঠি কি ডাক বিভাগের মাধ্যমে এসেছে? নাকি কেউ হাতে করে দিয়ে গিয়েছেন? তা খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়তে পারেন:

সেলেব্রিটি বিজেপি নেত্রীর মৃত্যু ঘিরে রহস্য, সিবিআই তদন্তের আর্জি পরিবারের

সপ্তম বর্ষ পূর্তি, ‘নিও+ ডিজিটাল সেভিংস অ্যাকাউন্ট’ চালু করল বন্ধন ব্যাঙ্ক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন