দিলীপ ঘোষের নিরাপত্তা নিয়ে আশঙ্কা, চিঠি গেল স্বরাষ্ট্র মন্ত্রকে

0
2815
dilip

কলকাতা: রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন বিজেপি। পঞ্চায়েত ভোটের আবহে রাজ্যে যে ধরনের অস্থিরতা সৃষ্টি হয়েছে, তাতে যে কোনো সময় দিলীপবাবুর উপর আক্রমণ হলে অবাক হতে হবে না বলে মনে করছে তাঁর দল। যে কারণে তাঁর নিরাপত্তা ব্যবস্থাকে আরও আঁটোসাঁটো করতে সরাসরি স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহের কাছে পাঠানো হল আবেদন।

দিলীপবাবু বর্তমানে দু’জন সরকারি নিরাপত্তাকর্মী পেয়ে থাকেন। এঁদের মধ্যে একজন সশস্ত্র। এক জন সাধারণ। ফলে বর্তমান পরিস্থিতির গুরুত্ব বিচার করে স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে আরও এক জন অতিরিক্ত সশস্ত্র নিরাপত্তা রক্ষীর আর্জি জানাল বিজেপি। যদিও এই আবেদনে মোটেই সায় নেই স্বয়ং দিলীপবাবুর। তিনি মনে করেন, তাঁর নিরাপত্তার জন্য এটাই যথেষ্ট।

দলীয় সূত্রে খবর, এ বারের পঞ্চায়েত নির্বাচন অন্য বারের থেকে সম্পূর্ণ আলাদা। শাসক দলের হাতে শুধু মার খাওয়া নয়, উল্টে তাদের গায়েও হাত তুলছে বিজেপি। এই পরিকল্পনা একান্ত ভাবে দিলীপবাবুর। তিনি প্রকাশ্য জনসভায় দাঁড়িয়েই বিজেপি কর্মীদের উজ্জীবিত করতে মারের বদলা মার-এর রাস্তা ধরার নির্দেশ দিচ্ছেন। যে কারণে তাঁর উপর তৃণমূল দুষ্কৃতীরা নজর রাখছে। কয়েক মাস আগে দার্জিলিংয়ে গিয়ে আক্রান্ত হতে দেখা গিয়েছিল দিলীপবাবুকে। ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা থাকা সত্ত্বেও তিনি সে যাত্রায় কোনো রকমে রেহাই পান। কিন্তু এখনকার পরিস্থিতি আরও ভয়ানক।

এ ব্যাপারে বিজেপি নেতৃত্ব প্রসঙ্গ টানছেন একটি কেন্দ্রীয় গোয়েন্দা রিপোর্টের। যে রিপোর্টে গোয়েন্দারা আশঙ্কা করছেন, এ বারের পঞ্চায়েত নির্বাচন আরও রক্তক্ষয়ী হয়ে উঠবে। আক্রান্ত হতে পারেন বহু বিজেপি নেতৃত্ব। সব মিলিয়ে দিলীপবাবুর নিরাপত্তা নিয়ে সময় থাকতেও ব্যবস্থা নিতে চায় দল।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here