অভিষেকের চোখের নীচের হাড়ে চিড় ধরেছে, অনুমান ডাক্তারদের

0

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অবস্থা স্থিতিশীল। বুধবার সকালে নতুন করে এমআরআই করা হয়েছে। এমআরআই রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে বেলভিউ নার্সিং হোম সূত্রে জানানো হয়েছে।  প্রাথমিক ভাবে ডাক্তারদের অনুমান, অভিষেকের চোখের নীচের হাড়ে চিড় ধরেছে। তৃণমূল সাংসদ তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপোর চিকিৎসার জন্য ১৪ জন ডাক্তারকে  নিয়ে মেডিকেল বোর্ড তৈরি করা হয়েছে। ডাঃ অনির্বাণ নিয়োগীর নেতৃত্বে এই মেডিকেল বোর্ড তৈরি করা হয়ছে। মঙ্গলবার দুপুরে বহরমপুর থেকে দলীয় কর্মসূচি সেরে ফেরার পথে অভিষেকের গাড়ি সিঙ্গুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় পড়ে।  

ডাঃ নিয়োগী জানিয়েছেন, আরও ৭২ ঘন্টা অভিষেককে পর্যবেক্ষণে রাখা হবে। তাঁর বুক, ঘাড়, মাথায় বড় ধরনের চোট আছে। রাজ্যের অন্যতম ম্যাক্স ফেসিয়াল সার্জন ডাঃ অমিত রায় বুধবার সকালে তৃণমূল সাংসদের চোখের অবস্থা খতিয়ে দেখেছেন। খতিয়ে দেখা হয়েছে অভিষেকের মুখের অবস্থাও।  

বুধবার সকালে অভিষেকের শারীরিক অবস্থা সম্পর্কে মেডিকেল বুলেটিন প্রকাশ করে ডাঃ নিয়োগী জানান, তাঁর রক্তের রিপোর্ট ভালো। আই সার্জন, নিউরো সার্জন বুধবার সারা দিন তাঁকে পর্যবেক্ষণে রাখবেন। তার পর চিকিৎসা সংক্রান্ত পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।োনগেপাক

 

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন