সৌরভ রাজনীতিতে এলে মানুষের জন্য ভালো কাজই করবেন, জল্পনা উস্কে মন্তব্য ডোনা গঙ্গোপাধ্যায়ের

0

কলকাতা: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নৈশভোজের পর থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে নানা জল্পনা ভেসে বেড়াচ্ছে রাজ্য-রাজনীতিতে। সেই জল্পনায় নতুন ইন্ধন জোগালেন তাঁর স্ত্রী জোনা গঙ্গোপাধ্যায়।

শুক্রবার মহারাজের বাড়িতে গিয়ে নৈশভোজ সেরেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবার সেই সৌরভকেই এক অনুষ্ঠানে দেখা গেল রাজ্যের মন্ত্রী এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের পাশে। সৌরভের সঙ্গে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। বিসিসিআই প্রেসিডেন্টের রাজনীতি-যোগের জল্পনা বাড়িয়ে সৌরভ ঘরণীর এ দিনের মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।

এ দিন ইএম বাইপাসের ধারে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে জল্পনা উস্কে দিলেন ডোনা। পাশাপাশি সৌরভ-পত্নীর দাবি, গতকালের নৈশভোজে কোনো রাজনৈতিক আলোচনা হয়নি।

মহারাজকীয় নৈশভোজের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই জল্পনা উসকে দিয়ে তিনি বলেন, “জল্পনা করাই তো মানুষের কাজ। যদি সত্যি কিছু হয় তাহলে তো মানুষ জানতেই পারবেন। তবে এটুকু বলতে পারি, সৌরভ রাজনীতিতে এলে মানুষের জন্য ভালো কাজই করবেন”।

গতকাল অমিত শাহের সঙ্গে ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিজেপি-র আইটি সেল প্রধান অমিত মালব্যরা। এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে ডোনা বলেন, “অমিত শাহের যাঁদের মনে হয়েছে, তাঁদের সঙ্গে করে নিয়ে এসেছিলেন”।

বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালের উদ্বোধনী অনুষ্ঠানের ওই মঞ্চে মন্ত্রী ফিরহাদের দুই পাশে আসন ছিল সৌরভ এবং ডোনার। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নিজের সুসম্পর্কের কথা মনে করিয়ে দিয়ে সৌরভ বলেন, “মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার কাছের মানুষ”।

আরও পড়তে পারেন: 

ময়নাতদন্ত শেষ, অর্জুনের দেহ বিজেপি অফিসে নিয়ে যাওয়ার তোড়জোড়

কয়লা পাচার মামলা: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা

বাচিকশিল্পী পার্থ ঘোষ প্রয়াত

বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড়ের সতর্কতা আবহাওয়া দফতরের, কবে প্রভাব ফেলবে পশ্চিমবঙ্গে?

সৌরভের বাড়িতে অমিত শাহর নৈশভোজে বাঙালি মেনু, সঙ্গে মিষ্টি দই, রসগোল্লাও

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন