বড়োসড়ো বিপাকে বাবুল সুপ্রিয়, জোড়া এফআইআর দায়ের কমিশনের

0
babul supriyo
বিপাকে বাবুল সুপ্রিয়

আসানসোল: ২৯ এপ্রিল কেন্দ্রে ভোটগ্রহণ। তার আগে কমিশনের সাঁড়াশি চাপে বড়োসড়ো বিপাকে পড়লেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। এক দিকে পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে রিপোর্ট চাইল কমিশন। অন্য দিকে পৃথক দু’টি ঘটনায় তাঁর বিরুদ্ধে এফআইআরের নির্দেশ দেওয়া হয়েছে।

বাবুলের নির্বাচনী প্রচার গান ‘এই তৃণমূল আর না’ নিষিদ্ধ করার কথা ঘোষণা করেছিল নির্বাচন কমিশন। শো কজ করা হয়েছিল গায়ক সাংসদকে। সেই জবাবে তারা সন্তুষ্ট নয় বলে সাফ জানিয়েছে কমিশন। সেই সঙ্গে নিষেধাজ্ঞা সত্ত্বেও বারবার এই গান বাজানো নিয়ে তারা রীতিমতো ক্ষুব্ধ। এ ছাড়াও বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে আরও একটি অভিযোগ হয়েছে। তা হল, পদযাত্রায় নির্বাচন কমিশনের ক্যামেরাম্যানকে ছবি তুলতে বাধা দিয়েছিলেন তিনি। পৃথক এই দু’টি ঘটনায় তাঁর বিরুদ্ধে এফআইআর করা হয়েছে।

আবার অন্য দিকে গত শনিবার সন্ধ্যায় স্থানীয় কিছু মহিলা ও বিজেপি কর্মীর সঙ্গে বরাকর ফাঁড়িতে ‘অভিযান’ করেন বাবুল। ভিডিও ফুটেজে দেখা যায়, বাবুল এক কর্তব্যরত পুলিশ আধিকারিককে বলছেন, “তুমি যে প্রশ্নটা করেছ, ওটা তোমার মাকে গিয়ে করব, চলো।” অন্য এক বিজেপি কর্মীকে, পুলিশকে তুইতোকারি করে সম্বোধন করতেও শোনা যায় ওই ফুটেজে।

এই ঘটনার পরেই নড়েচড়ে বসে কমিশন। এই ব্যাপারে পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের কাছে বিস্তারিত রিপোর্ট চেয়েছে কমিশন। সব মিলিয়ে ভোটের এক সপ্তাহ আগে বাবুলের সামনে এখন বিস্তর বিপদ!

(তৃতীয় দফার ভোটগ্রহণের যাবতীয় লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে)

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন