bus in accident
indrani sen
ইন্দ্রাণী সেন

বাঁকুড়া:স্কুলের ছাত্রছাত্রীদের নিয়ে শিক্ষামূলক ভ্রমণে বেরিয়ে রবিবার সকালে দুর্ঘটনায় পড়ল একটি বাস। দুর্ঘটনায় মৃত এক, গুরুতর আহত ১৮ জন। এঁদের মধ্যে সাত জন শিক্ষক ও ১১ জন ছাত্রছাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুর থানার মড়ার এলাকায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, পূর্ব মেদিনীপুরের খেজুরির মণিসিংহ বংশীহারি বিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক স্তরের ৫০ জন ছাত্রছাত্রী ও ১৩ জন শিক্ষককে নিয়ে একটি বাস পুরুলিয়ার অযোধ্যা পাহাড়ে শিক্ষামূলক ভ্রমণে যাচ্ছিল। রবিবার সকালে বিষ্ণুপুরের মড়ার এলাকায় একটি পাথরবোঝাই লরির সঙ্গে ওই বাসটির মুখোমুখি ধাক্কা লাগে। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাসের চালকের। মৃত চালকের নাম-পরিচয় জানা যায়নি। ঘটনায় সাত জন শিক্ষক ও এগারো জন ছাত্রছাত্রী গুরুতর আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

খবর পেয়ে দ্রুত দুর্ঘটনাস্থলে চলে আসেন স্থানীয় অধিবাসীরা। তাঁরাই প্রথম দিকে উদ্ধারকাজে হাত লাগান। পরে বিষ্ণুপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। পুলিশ-জনতা যৌথ উদ্যোগে আহতদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘাতক লরির চালক ও খালাসি পলাতক। পুলিশ লরিটিকে আটক করেছে। গ্যাস কাটার দিয়ে বাসের একাংশ কেটে পুলিশ চালকের মৃতদেহ উদ্ধার করেছে।

বিষ্ণুপুরের এসডিপিও সুকোমল কান্তি দাস নিজে ঘটনাস্থলে উপস্থিত থেকে উদ্ধারকার্যে হাত লাগান বলে জানা গিয়েছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here