আবাসনে লুকিয়ে ছিল দুষ্কৃতীরা এপি-র সৌজন্যে প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: বুধবার নিউটাউনের সাপুরজি এলাকায় পুলিশের সঙ্গে দুষ্কৃতীদের গুলির লড়াই। জানা গিয়েছে, কলকাতা পুলিশের এসটিএফের সঙ্গে গুলির লড়াইয়ে নিহত হয়েছে দুই দুষ্কৃতী। আহত এক পুলিশকর্মী।

গোপন সূত্রে খবর পেয়ে এলাকায় হানা দেয় পুলিশ। জানা যায়, ওই এলাকায় জড়ো হয়েছে কুখ্যাত কিছু গ্যাংস্টার। পুলিশ জানতে পারে, নিউটাউনের নিউটাউনের সাপুরজি আবাসনের বি-ব্লকে যশপ্রীত জসসি, জয়পাল ভুল্লার মতো কিছু গ্যাংস্টার লুকিয়ে রয়েছে। সেই খবর পেয়েই ওই আবাসানে অভিযান চালায় এসটিএফ।

তবে পুলিশকে আসতে দেখেই দুষ্কৃতীরা গুলিবৃষ্টি শুরু করে। পাল্টা জবাব দেয় পুলিশও। বিকেল ৫টা নাগাদ জানা যায়, গুলির লড়াইয়ে মারা গিয়েছে দুই দুষ্কৃতী। তাদের মধ্যে একজন পঞ্জাবের কুখ্যাত গ্যাংস্টার।

পুলিশ সূত্রে খবর, দুষ্কৃতীরা গোপন আস্তানা থেকেই গুলি ছুড়তে শুরু করে। পাল্টা জবাব দেয় পুলিশও। দুই পক্ষের মধ্যে শুরু হয় তীব্র গুলির লড়াই। গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছে দুই দুষ্কৃতী।

অন্যদিকে জানা গিয়েছে, দুষ্কৃতীদের গুলিতে আহত হয়েছেন এসটিএফের এক আধিকারিক। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এই আবাসনে আর কোনো দুষ্কৃতী লুকিয়ে রয়েছে কি না, সেটা জানার জন্য তল্লাশি চলছে। পাশাপাশি নিহত দুই দুষ্কৃতী কত দিন ধরে ওই আবাসনে লুকিয়ে ছিল, সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়তে পারেন: লালারস সংগ্রহ করে বিনা টেস্টেই ভুয়ো রিপোর্টের ব্যবসা, শিলিগুড়িতে ধৃত ১

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন