সিবিআইকে ই-মেল রাজীব কুমারের

kolkata police commissioner rajeev kumar

ওয়েবডেস্ক: কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমারকে নোটিশ পাঠিয়ে দফতরে হাজিরার নির্দেশ দিয়েছিল সিবিআই। কিন্তু শনিবার সকাল গড়িয়ে বিকেল হলেও রাজীবের দেখা পায়নি সিবিআই। এর পরই জানা যায়, সিবিআইকে ই-মেল পাঠিয়েছেন রাজীব।

সিবিআই দফতরে রাজীবের হাজিরায় বিলম্ব দেখেই এ দিন বেলা তিনটে নাগাদ আলোচনায় বসেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার কর্তারা। তাঁরা রাজীবের উদ্দেশে দ্বিতীয়বার নোটিশ দেওয়ার কথাও আলোচনা করেন বলে সূত্রের খবর। সিবিআইয়ের একটি দল নিজাম প্যালেসে যায়। সেখান থেকে তারা আইনজীবী ওয়াই জে দস্তুরের বালিগঞ্জের বাড়িতে যায়। জানা যায়, পরবর্তী পদক্ষেপ নিতে আইনি পরামর্শের জন্যই দস্তুরের বাড়িতে যায় তারা।

এরই মধ্যে জানা যায়, সিবিআইকে ই-মেল পাঠিয়েছেন রাজীব। ওই মেলে তিনি জানিয়েছেন, “এ মুহূর্তে আমি ছুটিতে রয়েছি। ফলে সিবিআই দফতরে হাজিরার জন্য এক মাসের সময় দেওয়া হোক”।

সূত্রের খবর, কলকাতাতেই রয়েছেন রাজীব। গত শুক্রবার কলকাতা হাইকোর্টে তাঁর আইনি রক্ষাকবচ তুলে নেওয়ার পরই ফের তাঁর বাড়িতে গিয়ে নোটিশ দিয়ে আসে সিবিআই। হাইকোর্টের নির্দেশ মেনেই তাঁকে জেরার জন্য ডাকা হয়। কিন্তু সেই সমন এড়ান রাজীব। এ দিন সকাল ১০টায় সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। কিন্তু বেলা গড়িয়ে গেলেও তিনি সেখানে যাননি। জানা যায়, আত্মগোপন করেছেন কলকাতার প্রাক্তন নগরপাল, বর্তমানে এডিজি (সিআইডি)।

উল্লেখ্য, এ দিন সকাল থেকেই রাজীবের ৩৪ পার্ক স্ট্রিটের বাড়িতে বিশাল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.