Connect with us

রাজ্য

মদ খেতে খেতে বচসা, বন্ধুকে ছুরি মেরে খুন

কলকাতা: মদ খাওয়ার সময় বচসাকে কেন্দ্র করে বন্ধুর হাতেই খুন হলেন আরেক বন্ধু৷ ঘটনাটি ঘটেছে ট্যাংরা এলাকায় স্যার গুরুদাস ব্যানার্জি হল্ট স্টেশনের কাছে রেললাইনের উপর৷ এই ঘটনায় অভিযুক্ত অভিষেক নামে এক যুবককে আটক করেছে শিয়ালদহ জিআরপি৷ তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে৷ শনিবার রাতে রেললাইনের পাশে বসে মদ্যপান করছিল ইস্তিয়াক হোসেন ও […]

Published

on

কলকাতা: মদ খাওয়ার সময় বচসাকে কেন্দ্র করে বন্ধুর হাতেই খুন হলেন আরেক বন্ধু৷ ঘটনাটি ঘটেছে ট্যাংরা এলাকায় স্যার গুরুদাস ব্যানার্জি হল্ট স্টেশনের কাছে রেললাইনের উপর৷ এই ঘটনায় অভিযুক্ত অভিষেক নামে এক যুবককে আটক করেছে শিয়ালদহ জিআরপি৷ তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷ দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে৷

শনিবার রাতে রেললাইনের পাশে বসে মদ্যপান করছিল ইস্তিয়াক হোসেন ও অভিষেক৷ তাদের মধ্যে কোনো কারণে বচসা বাধে৷ কী কারণে নিজেদের মধ্যে বিবাদ হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ৷ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিষেককে৷ অভিষেকের কাছে ছুরি ছিল৷ বিবাদ চলাকালীন সে আচমকাই ইস্তিয়াককে লক্ষ করে ছুরি চালায়৷ তার লক্ষ্য ছিল ইস্তিয়াকের পেট ও বুক৷ কারও আর্তনাদ শুনতে পে্য়ে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা৷ দেখে ইস্তিয়াক শুয়ে পড়ে কাতরাচ্ছে। রক্তে ভেসে যাচ্ছে তার দেহ। ইস্তিয়াককে নিয়ে যাওয়া হয় এনআরএস হাসপাতালে৷ সেখানে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৄত বলে ঘোষণা করেন৷

অভিষেককে ঘটনাস্থলে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা৷ খবর দেওয়া হয় শিয়ালদহ জিআরপিতে৷ অভিযুক্তকে আটক করেছে পুলিশ৷ তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে৷

রাজ্য

কৃষি বিলের বিরোধিতায় গান্ধী মূর্তির পাদদেশে মহিলা তৃণমূলের বিক্ষোভ

কৃষি বিল ঘিরে সংসদের সংঘাত এ বার কলকাতার রাস্তায়!

Published

on

মহিলা তৃণমূলের বিক্ষোভ। নিজস্ব ছবি

কলকাতা: কৃষিক্ষেত্রে সংস্কার সংক্রান্ত বিল পাশ নিয়ে সরকার-বিরোধী সংঘাত জারি রয়েছে মঙ্গলবারও। তবে রাজ্যসভার সেই সংঘাতের আঁচ এ বার কলকাতার রাস্তাতেও।

কৃষি বিল এবং তৃণমূল সাংসদদের সাসপেনশনের প্রতিবাদে মঙ্গলবার মেয়ো রোডে গান্ধী মূর্তির পাদদেশে বিক্ষোভ-অবস্থান করে মহিলা তৃণমূল কর্মীরা। এই কর্মসূচির নেতৃত্বে দেন মহিলা তৃণমূল কংগ্রেসের নেত্রী এবং রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য

তিনি বলেন, “কৃষকদের লাভ দেখে কিছু হচ্ছে না। বিজেপির কী লাভ হবে, সেটাকে লক্ষ্য রেখেই। কিছু শিল্পপতির লাভ হবে। কৃষকের ন্যূনতম সহায়ক মূল্য়ের উপর কোপ পড়ছে ধীরে ধীরে। কৃষক যদি লাভবান হতো, তা হলে কেন অত্যাবশ্যকীয় পণ্যগুলিকে সরকারের নিয়ন্ত্রণের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে”।

তৃণমূলের এই বিক্ষোভ-অবস্থান সম্পর্কে মন্ত্রী বলেন, “রাজ্যসভার ভিতরে বা দিল্লিতে এই আন্দোলন সীমাবদ্ধ নয়। আমরা রাস্তায় নেমে প্রতিবাদ করছি। বাংলা যে এই কৃষক-বিরোধী নীতির বিরুদ্ধে রয়েছে, আমরা দলনেত্রীর সেই কর্মসূচিই পালন করছি”।

[বিক্ষোভ-অবস্থানে চন্দ্রিমা ভট্টাচার্য]

চন্দ্রিমা বলেন, “আন্দোলনের মাধ্যমে বাংলাকে সন্ত্রাসবাদের হাত থেকে মুক্ত করেছিলেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সব সময় কৃষকের স্বার্থে কাজ করেন। তাঁর আন্দোলন কৃষকের স্বার্থকে সামনে রেখে। সিঙ্গুর-নন্দীগ্রাম নিয়ে তাঁর দিকে অনেকে অভিযোগের আঙুল তুলেছিলেন। কিন্তু পরবর্তী কালে দেখা যায়. বেআইনি ভাবে কৃষকদের জমি অধিগ্রহণ করেছিল বিগত বামফ্রন্ট সরকার। আজও কেন্দ্রীয় সরকার যে কৃষক-বিরোধী পদক্ষেপ নিয়েছে, তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন দলনেত্রী”।

আরও পড়তে পারেন: তিনটি দাবিতে রাজ্যসভা বয়কট বিরোধীদের, অনশনে ডেপুটি চেয়ারম্যান

Continue Reading

রাজ্য

আজও ভারী বৃষ্টির সম্ভাবনা বেশ কয়েকটি জেলায়

উত্তর-পূর্ব বঙ্গোপসাগরের দিক থেকে নিম্নচাপটি সোমবার ওড়িশা উপকূল সংলগ্ন অঞ্চলে চলে এসেছে।

Published

on

খবর অনলাইন ডেস্ক: মঙ্গলবার রাজ্যের কয়েকটি জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। উত্তর থেকে দক্ষিণ- রাজ্যের বিভিন্ন জেলায় এ দিন ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। জেলাগুলিতে কমলা সতর্কতা জারি করেছে দফতর। অন্য দিকে পশ্চিম বর্ধমান, বীরভূম, নদীয়া ও মুর্শিদাবাদেও ভারী বৃষ্টিপাত হতে পারে। তবে উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে তৈরি হওয়া নিম্নচাপের প্রভাব সব থেকে বেশি পড়তে পারে হিমালয় সংলগ্ন জেলাগুলিতে।

ইতিমধ্যে আগামী শুক্রবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া দফতর। এর মধ্যে মঙ্গলবার এবং বুধবারই সব থেকে বেশি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় পশ্চিম মেদিনীপুরে স্বাভাবিকের থেকে ৫৭ শতাংশ, পূর্ব মেদিনীপুরে ৪৪ শতাংশ ও দক্ষিণ ২৪ পরগনায় ১১ শতাংশ বেশি বৃষ্টিপাত হয়েছে। অন্যদিকে, জলপাইগুড়ি, কোচবিহার ও মালদহ জেলায় এই সময়ে স্বাভাবিকের থেকে বেশি বৃষ্টি হয়েছে। ঝাড়গ্রাম, পশ্চিম বর্ধমান, পূর্ব বর্ধমান, বাঁকুড়া, বীরভূম, মুর্শিদাবাদ জেলা থেকেও বৃষ্টির খবর পাওয়া গিয়েছে। কলকাতা ও সংলগ্ন এলাকায় হালকা ও মাঝারি মাত্রায় বৃষ্টি হয়েছে। তবে উপকূল এলাকায় বৃষ্টির মাত্রা তুলনায় বেশি হয়েছে।

এর আগে হাওয়া অফিস জানিয়েছিল, রাজ্যের বিভিন্ন জায়গায় ২৩ সেপ্টেম্বর পর্যন্ত হলুদ সতর্কতা জারি করেছে। দক্ষিণের তুলনায় উত্তরবঙ্গে বেশি বৃষ্টি হতে পারে। নদীগুলির জলস্তর বৃদ্ধির পাশাপাশি আশঙ্কা রয়েছে দার্জিলিং এবং কালিম্পঙের পার্বত্য এলাকায় ধস নামার।

বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের কারণেই রাজ্যের বিভিন্ন জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবে দার্জিলিং, আলিপুরদুয়ার ও কালিম্পং জেলা প্রশাসনকে পৃথক ভাবে সতর্ক থাকতে বলা হয়েছে। রবিবার থেকে এই জেলাগুলিতে বৃষ্টি শুরু হয়ে যাবে। পরের দিন তা আরও বাড়তে পারে। অন্য দিকে মালদহ, দুই দিনাজপুরেও বৃষ্টি হবে।

সোমবার রাজ্যের বিভিন্ন জেলায় হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়। তবে প্রায় সারা দিনই আকাশের মুখ ভার হয়েছিল। মঙ্গলবার সকাল থেকেও মুখ গোমড়া করে রয়েছে আকাশ। উত্তর-পূর্ব বঙ্গোপসাগরের দিক থেকে নিম্নচাপটি সোমবার ওড়িশা উপকূল সংলগ্ন অঞ্চলে চলে এসেছে। আগামী দু’-তিনদিন যা ক্রমশ উত্তর-পশ্চিম অভিমুখে এগিয়ে যাবে।

আরও পড়তে পারেন: আইপিএলের অভিষেকেই চমক দিলেন দেবদত্ত পাড়িক্কাল, ঝড় তুললেন এবি

আবহাওয়া দফতর আরও জানিয়েছে, আগামী দু’-তিন দিনে বঙ্গোপসাগরে সৃষ্টি হওয়া নিম্নচাপ রেখা আরও পশ্চিম ও উত্তর-পশ্চিম অভিমুখে সরে যাবে। এর জেরে গাঙ্গেয় পশ্চিমবঙ্গ, ওডিশার উপকূলবর্তী অঞ্চল, ঝাড়খণ্ড এবং বিহারের একাংশে ভারী বৃষ্টির আশঙ্কা থাকবে। অন্য দিকে অন্ধ্র প্রদেশ, ইয়ানাম, রায়লসীমা ও তেলেঙ্গানার কয়েকটি অংশে বৃষ্টির সম্ভাবনা থাকছে।

Continue Reading

রাজ্য

রাজ্যে কমছে নতুন সংক্রমণ, বাড়ছে সুস্থতা, চিন্তায় রাখছে মৃতের সংখ্যা

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৪৩,৩১৩টি নমুনা পরীক্ষা হয়েছে।

Published

on

coronavirus west bengal
সুস্থতার হার ৮৭.১৬ শতাংশ।

খবরঅনলাইন ডেস্ক: রাজ্যে করোনা সংক্রমণ আরও কিছুটা কমল। অন্য দিকে বেশ কয়েক দিন পর রাজ্যে সুস্থ হলেন তিন হাজারের বেশি মানুষ। কিন্তু রাজ্যে এখন উদ্বেগের কারণ হয়েছে মৃতের সংখ্যাটি। সোমবারও রাজ্যে মৃত্যু হয়েছে ৬০-এর বেশি মানুষের। যদিও মৃত্যুহার এখনও কম রয়েছে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৩,১৬৫ জন। এর ফলে রাজ্যে এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২ লক্ষ ২৮ হাজার ৩০২। গত ২৪ ঘণ্টায় ৬২ জনের মৃত্যু হয়েছে। এর ফলে রাজ্যে এখন মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৪,৪২১। রাজ্যে মৃত্যুহার বর্তমানে রয়েছে ১.৯৩ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে সুস্থ হয়েছেন ৩,০১১ জন। এর ফলে এখনও পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ৯৮ হাজার ৯৮৩ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৪,৮৯৮। গত ২৪ ঘণ্টায় রাজ্যে সক্রিয় রোগী বেড়েছে ৯২ জন। রাজ্যে সুস্থতার হার আরও কিছুটা বেড়ে ৮৭.১৬ শতাংশ হয়েছে।

সংক্রমণের হার আরও একটু কমেছে

গত ২৪ ঘণ্টায় রাজ্যে ৪৩,৩১৩টি নমুনা পরীক্ষা হয়েছে। রাজ্যে মোট ২৮ লক্ষ ৩৩ হাজার ৮৩১টি নমুনা পরীক্ষা হল। রাজ্যে বর্তমানে প্রতি দশ লক্ষ মানুষে ৩১,৪৮৭ জনের করোনা পরীক্ষা হচ্ছে।

প্রতি দিন যে সংখ্যক মানুষের পরীক্ষা হচ্ছে, তার মধ্যে যত শতাংশের কোভিড রিপোর্ট পজিটিভ আসছে, সেটাকে বলা হচ্ছে ‘পজিটিভিটি রেট’ বা সংক্রমণের হার। সোমবার রাজ্যে দৈনিক সংক্রমণের হার ছিল ৭.৩ শতাংশ।

দৈনিক সংক্রমণের হারটা কিছুটা বাড়লেও রাজ্যে সামগ্রিক সংক্রমণের হার আরও কিছুটা কমে ৮.০৬ শতাংশ হয়েছে।

কলকাতায় কমল সক্রিয় রোগীর সংখ্যা

কলকাতায় নতুন আক্রান্তের সংখ্যা পাঁচশো অতিক্রম করলেও সক্রিয় রোগীর সংখ্যা কিছুটা কমেছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন ৫২৮ জন। অন্য দিকে সুস্থ হয়েছেন ৬২৯ জন। মৃত্যু হয়েছে ১৯ জনের।

শহরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৫০,৬৫৫। সুস্থ হয়ে গিয়েছেন ৪৪,৯১৩ জন। শহরে মোট মৃতের সংখ্যা ১,৬০০। বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৪,১৪২।

হাওড়ায় সংক্রমিত দুশোর বেশি

কলকাতার পড়শি জেলাগুলির মধ্যে সোমবার হাওড়ায় নতুন আক্রান্তের সংখ্যা দুশো অতিক্রম করেছে। বেশ কয়েকদিন পর হাওড়ায় এক দিনে এত সংখ্যক মানুষ কোভিডে আক্রান্ত হলেন।

যদিও, এ দিনও আক্রান্তের নিরিখে সবার ওপরে থাকল উত্তর ২৪ পরগণাই। এই জেলায় গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৫১৫ জন। সুস্থ হয়ে ছাড়া পেয়েছেন ৪৬৪ জন। অন্য দিকে দক্ষিণ ২৪ পরগণায় আক্রান্ত হয়েছেন ১৯০ জন, ছাড়া পেয়েছেন ১৩৩ জন।

হাওড়ায় ২১০ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন আর সুস্থ হয়েছেন ১৬৬ জন। অন্য দিকে হুগলিতে ১৩৪ জন আক্রান্ত হয়েছেন আর ছাড়া পেয়েছেন ২৭২ জন।

পশ্চিম মেদিনীপুরে কিছুটা স্বস্তি, চিন্তা বাড়াল বাঁকুড়া, দার্জিলিং

পশ্চিম মেদিনীপুরে কোভিড-আক্রান্তের সংখ্যার ঊর্ধ্বগামী যাত্রা কিছুটা স্তিমিত হয়েছে। গত ২৪ ঘণ্টায় এই জেলায় আক্রান্ত হয়েছেন ১৪৬ জন। তবে এ দিন চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে বাঁকুড়া আর দার্জিলিং।

গত ২৪ ঘণ্টায় বাঁকুড়ায় ১৪৮ আর দার্জিলিংয়ে ১২৮ জন কোভিডে নতুন করে আক্রান্ত হয়েছেন। বাঁকুড়ার আরও বেশি চিন্তার কারণ এই জেলায় আরও ৫ জনের মৃত্যু হয়েছে। ফলে বাঁকুড়ায় এখন কোভিডে মোট মৃতের সংখ্যা ৪৩।

এ ছাড়া এ দিন নতুন করে শতাধিক আক্রান্তের সন্ধান মিলল পূর্ব মেদিনীপুর (১৭০), পশ্চিম বর্ধমান (১১৯) আর নদিয়া (১১১)।

সক্রিয় রোগী কমাল যে যে জেলা

গত ২৪ ঘণ্টায় কলকাতা ছাড়াও সক্রিয় রোগীর সংখ্যা কমেছে দার্জিলিং, জলপাইগুড়ি, দক্ষিণ দিনাজপুর, বীরভূম, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর আর হুগলি।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

পুজোর সময়ে নেট পরীক্ষা হবে না, জানালেন দীনেশ ত্রিবেদী

Continue Reading
Advertisement
দেশ5 hours ago

কোভিড আপডেট: নতুন করে আক্রান্ত ৭৫০৮৩, সুস্থ ১০১৪৬৮

দেশ2 days ago

সোমবার থেকে স্কুল খোলা বাধ্যতামূলক নয়, দেখে নিন কোন রাজ্য কী সিদ্ধান্ত নিল

দেশ2 days ago

ব্যথার কারণ খুঁজতে হল এক্স-রে, বন্দির মলদ্বারে হদিশ মিলল চারটি মোবাইলের

partha chatterjee
কলকাতা3 days ago

ঐতিহ্যবাহী প্রতিভা গ্রন্থাগারের দ্রুত সংস্কারের প্রতিশ্রুতি দিলেন পার্থ চট্টোপাধ্যায়

রাজ্য2 days ago

জাতীয় গড়ের তুলনায় রাজ্যে সুস্থতার হার অনেকটাই বেশি, কেন্দ্রের প্রশংসা

mamata banerjee
রাজ্য2 days ago

সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফর স্থগিত

বিদেশ3 days ago

কাজ হারিয়ে সৌদি আরবের রাস্তায় ভিক্ষা করার অপরাধে আটক চার শতাধিক ভারতীয় কর্মী

corona
দেশ2 days ago

৫টি রাজ্যেই মোট সক্রিয় কোভিডরোগীর ৬০ শতাংশ!

কেনাকাটা

কেনাকাটা3 days ago

সংসারের খুঁটিনাটি সমস্যা থেকে মুক্তি দিতে এই জিনিসগুলির তুলনা নেই

খবরঅনলাইন ডেস্ক : নিজের ও ঘরের প্রয়োজনে এমন অনেক কিছুই থাকে যেগুলি না থাকলে প্রতি দিনের জীবনে বেশ কিছু সমস্যার...

কেনাকাটা6 days ago

ঘরের জায়গা বাঁচাতে চান? এই জিনিসগুলি খুবই কাজে লাগবে

খবরঅনলাইন ডেস্ক : ঘরের মধ্যে অল্প জায়গায় সব জিনিস অগোছালো হয়ে থাকে। এই নিয়ে বারে বারেই নিজেদের মধ্যে ঝগড়া লেগে...

কেনাকাটা2 weeks ago

রান্নাঘরের জনপ্রিয় কয়েকটি জরুরি সামগ্রী, আপনার কাছেও আছে তো?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরের এমন কিছু সামগ্রী আছে যেগুলি থাকলে কাজ করাও যেমন সহজ হয়ে যায়, তেমন সময়ও অনেক কম খরচ...

কেনাকাটা2 weeks ago

ওজন কমাতে ও রোগ প্রতিরোধশক্তি বাড়াতে গ্রিন টি

খবরঅনলাইন ডেস্ক : ওজন কমাতে, ত্বকের জেল্লা বাড়াতে ও করোনা আবহে যেটি সব থেকে বেশি দরকার সেই রোগ প্রতিরোধ ক্ষমতা...

কেনাকাটা2 weeks ago

ইউটিউব চ্যানেল করবেন? এই ৮টি সামগ্রী খুবই কাজের

বহু মানুষকে স্বাবলম্বী করতে ইউটিউব খুব বড়ো একটি প্ল্যাটফর্ম।

কেনাকাটা4 weeks ago

ঘর সাজানোর ও ব্যবহারের জন্য সেরামিকের ১৯টি দারুণ আইটেম, দাম সাধ্যের মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: ঘর সাজাতে কার না ভালো লাগে। কিন্তু তার জন্য বাড়ির বাইরে বেরিয়ে এ দোকান সে দোকান ঘুরে উপযুক্ত...

কেনাকাটা4 weeks ago

শোওয়ার ঘরকে আরও আরামদায়ক করবে এই ৮টি সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : সারা দিনের কাজের পরে ঘুমের জায়গাটা পরিপাটি হলে সকল ক্লান্তি দূর হয়ে যায়। সুন্দর মনোরম পরিবেশে...

kitchen kitchen
কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই ৮টি জিনিস কাজ অনেক সহজ করে দেবে

খবরঅনলাইন ডেস্ক: আজকাল রান্নাঘরের প্রত্যেকটি কাজ সহজ করার জন্য অনেক উন্নত ব্যবস্থা এসে গিয়েছে। তা হলে ঘণ্টার পর ঘণ্টা কষ্ট...

care care
কেনাকাটা1 month ago

চুল ও ত্বকের বিশেষ যত্নের জন্য ১০০০ টাকার মধ্যে এই জিনিসগুলি ঘরে রাখা খুবই ভালো

খবরঅনলাইন ডেস্ক : পার্লার গিয়ে ত্বকের যত্ন নেওয়ার সময় অনেকেরই নেই। সেই ক্ষেত্রে বাড়িতে ঘরোয়া পদ্ধতি অনেকেই অবলম্বন করেন। বাড়িতে...

কেনাকাটা2 months ago

ঘর ও রান্নাঘরের সরঞ্জাম কিনতে চান? অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ৫০% পর্যন্ত ছাড়

খবরঅনলাইন ডেস্ক : অ্যামাজন প্রাইম ডিলে রয়েছে ঘর আর রান্না ঘরের একাধিক সামগ্রিতে প্রচুর ছাড়। এই সেলে পাওয়া যাচ্ছে ওয়াটার...

নজরে