g d birla school, netajinagar

কলকাতা : জিডি বিড়লা কাণ্ডে অভিযুক্ত দুই শিক্ষককে শুক্রবার ফের পেশ করা হয় আলিপুর বিশেষ পক্সো আদালতে। অন্যতম অভিযুক্ত মহম্মদ মফিসউদ্দিনের আইনজীবী এ দিন আদালতে জামিনের আবেদন জানান। এর শুনানি হবে আগামী ২২ ডিসেম্বর। ২২ তারিখ পর্যন্ত দু’জনেরই জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

জিডি বিড়লা কাণ্ডে নির্যাতিতা শিশুর বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় এই দু’জনকে। ২ ডিসেম্বর প্রথমে আলিপুর পুলিশ আদালতে পেশ করা হয়। ৪ তারিখ ফের তাদের পক্সো আদালতে পেশ করা হলে ১২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। ইতিমধ্যে শিশুর মেডিক্যাল পরীক্ষা করানো হয়। এই ঘটনায় আলিপুরের ১০ নম্বর বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট কেয়া বালার কাছে গোপন জবানবন্দি দেন নির্যাতিতা শিশু ও তার বাবা এবং মা। এই ঘটনায় নির্যাতিতা পরিবারের আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়ালেরও গোপন জবানবন্দির আবেদন জানায় পুলিশ। তবে তিনি তা দিতে অস্বীকার করেন। উলটে এই মামলায় তাঁকে সরিয়ে দেওয়ার জন্য পুলিশের বিরুদ্ধে পালটা চক্রান্তের অভিযোগ তোলেন।

শুক্রবার বিশেষ পক্সো আদালতে জমা পড়েছে এই সমস্ত রিপোর্ট। তা খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি এই মামলার তদন্তকারী অফিসারকে নির্যাতিতা শিশু সম্পর্কে পাওয়া নানান নথিও আদালতে জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here