Mamata-Banerjee Brigade
প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: গত মঙ্গলবারই বিজেপি ছেড়েছেন অরুণাচল প্রদেশের পাঁচবারের প্রাক্তন মুখ্যমন্ত্রী গেগং আপাং। তিনি টুইট করে বিজেপির প্রার্থীপদ ছাড়ার কথা জানান। ওই টুইটেই তিনি জানান, বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ ও রাজ্য সভাপতি টাপির গাওকে চিঠি দিয়ে তিনি বিজেপি ছেড়ে দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। বুধবার জানা গেল, তিনি আগামী ১৯ জানুয়ারি তৃণমূল কংগ্রেসের ডাকে ব্রিগেড সভায় অংশ নিচ্ছেন।

gegong apang
গেগং আপাং

গেগং কংগ্রেস ছেড়েই বিজেপিতে যোগ দিয়েছিলেন। তিনি বিজেপি ছাড়ার পর এখনও পর্যন্ত কোন দলে যাচ্ছেন, সে বিষয়ে কোনো ঘোষণা করেননি। ফলে আগামী শনিবার ব্রিগেডে যদি সে বিষয়ে কোনো নতুন সিদ্ধান্তের কথা ঘোষণা করেন, তা হলে অবাক হওয়ার কিছু থাকবে না। তিনি অবশ্য নিজেই বলেছেন, “আমি বিজেপির প্রাথমিক সদস্যপদ ছাড়লাম। এখন তৃণমূলস্তরের সমস্যা নিরসনের জন্য লড়াই চালাব”।

Loading videos...

[ আরও পড়ুন: অতীতের ৪টি ঐতিহাসিক ব্রিগেড সমাবেশ ]

এখনও পর্যন্ত যা খবর, আগামী ১৯ জানুয়ারি ব্রিগেডে উপস্থিত থাকার কথা চন্দ্রবাবু নাইডু, শরদ পাওয়ার, প্রফুল প্যাটেল, বাবুলাল মারান্ডি, হেমন্ত সোরেন, তেজস্বী যাদব, অখিলেশ যাদব, ফারুক আবদুল্লাদের। পাশাপাশি ব্রিগেডে থাকবেন প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়া এবং তাঁর পুত্র তথা কর্নাটকের মুখ্যমন্ত্রী কুমারস্বামী। এমনকী দলের দূত হিসেবে লোকসভায় কংগ্রেসের দলনেতা তথা বর্ষীয়ান নেতা মল্লিকার্জুন খাড়গেকে পাঠাচ্ছেন রাহুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.