বোলপুর: দুই ছাত্রীর রহস্যমৃত্যু ঘিরে উত্তেজনা ছড়াল বীরভূমের বোলপুরে। পুলিশের অনুমান, বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে ওই দু’জন।

সোমবার সকালে বোলপুরের নায়েকপাড়ায় বাড়ি থেকেই তাদের দেহ উদ্ধার হয়৷ স্থানীয় এক স্কুলে পড়ত ওই দুই বান্ধবী৷ রবিবার রাতে একসঙ্গে ছিল দু’জনে৷ কিন্তু সোমবার বেলা গড়িয়ে গেলেও ঘর থেকে কেই না বেরনোয়, ডাকাডাকি শুরু করেন পরিজনরা। সাড়া না পেয়ে দরজা ভেঙে ঢুকেই দেখেন ওই দুই ছাত্রী অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছে। স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, চিকিৎসকরা জানান, মারা গিয়েছে দু’জনই।

প্রাথমিকভাবে চিকিৎসকদের দাবি, বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে পড়ুয়ারা৷ পরিবার সূত্রে জানা গিয়েছে, স্কুলের তরফ থেকে শিক্ষামূলক ভ্রমণে যাওয়ার ব্যাপারে ওই ছাত্রীদের অনুমতি দেননি পরিবারের সদস্যরা। এর ফলেই মনখারাপ হয়ে যায় তাদের। ফলে মানসিক অবসাদ থেকেই বিষ খাওয়ার সিদ্ধান্ত ওই দুই ছাত্রী নিতে পারে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন লোকসান বাড়লেও খুশির খবর বিএসএনএলে

বাড়ি থেকে বেড়াতে যাওয়ায় পরিজনদের আপত্তি ছিল যথেষ্ট৷ তাতেই মনখারাপ হয়ে গিয়েছিল ছাত্রীদের৷ মানসিক অবসাদ থেকেই আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নেয় তারা৷

তবে, শুধু মানসিক অবসাদ নাকি এই রহস্যমৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কিছু, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা৷ আপাতত ওই দুই কিশোরীর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে৷

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here