‘ফাঁকফোকরগুলো প্রকাশ্যে চলে আসছে’, রাজ্যকে বিঁধলেন জগদীপ ধনখড়

প্রতীকী ছবি

ওয়েবডেস্ক: করোনাভাইরাস সংক্রমণ এবং লকডাউন নিয়ন্ত্রণে রাজ্যের দুর্বলতা নিয়ে একাধিক বার ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar)। এ বার সোশ্যাল মিডিয়ায় কলকাতা পুলিশের ধারাবাহিক বিক্ষোভ নিয়ে রাজ্যকে বিঁধলেন তিনি।

এ দিনের একটি টুইটে কলকাতা পুলিশের (Kolkata Police) ধারাবাহিক বিক্ষোভ নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল। সঙ্গে জুড়েছেন একটি ভিডিও।

লিখেছেন, “কলকাতা ট্রেনিং স্কুল, গরফা থানা এবং বিধাননগরে কলকাতা পুলিশের চতুর্থ ব্যাটিলিয়নে ধারাবাহিক ভাবে যা ঘটে চলেছে তা উদ্বেগের, এমনকি আতঙ্কেরও”।

একই সঙ্গে রাজ্যপাল লিখেছেন, “এই সমস্ত ঘটনা মমতা সরকারের কাছে মাথাব্যথার কারণ হয়ে উঠেছে। ফাঁকফোকরগুলো ক্রমশ প্রকাশ্যে চলে আসছে”।

প্রসঙ্গত, করোনাভাইরাস (Coronavirus) সংক্রমণের আবহে পুলিশ একাধিক জায়গায় বিক্ষোভ দেখিয়েছে। পুলিশ ট্রেনিং স্কুলে গিয়ে বিক্ষোভ সামাল দিতে দেখা যায় স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। গরফা থানায় এক পুলিশকর্মীর করোনায় মৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে ব্যাপক ভাঙচুর পর্যন্ত চালানো হয়। অন্য দিকে বিধাননগরে এক পুলিশকর্মীর করোনা সংক্রমণ ধরা পড়ার পর তাঁর সংস্পর্শে আসা বাকিদের কোয়ারান্টাইনে রাখা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ বাঁধে।

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন