ওয়েবডেস্ক: নিজেদের অবস্থান থেকে ১৮০ ডিগ্রি ঘুর গিয়ে অনির্দিষ্টকালের জন্য ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর প্রদর্শন বন্ধ করে দিল হিন্দ আইনক্স কর্তৃপক্ষ। তবে রাজ্যের বাকি আইনক্সে এই ছবির প্রদর্শন চলবে বলেই জানিয়েছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, শুক্রবার সকাল থেকে ছবিটি বিভিন্ন সিনেমা হলে দেখানো শুরু হয়। কিন্তু সমস্যা তৈরি হয় হিন্দ আইনক্সে। যুব কংগ্রেসের নেতাকর্মীরা সিনেমা হলের সামনে বিক্ষোভ দেখানো শুরু করলে সিনেমার প্রদর্শন তখনকার মতো বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। যদিও পরের শো-এ সিনেমাটি দেখানো হচ্ছিল।

আরও পড়ুন ‘মোদী-শাহের ঘুম ছোটাতে’ উত্তরপ্রদেশে জোট ঘোষণা ‘পিসি-ভাইপোর’, শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর

সিনেমাটি রাজ্যে নিষিদ্ধ করা হবে কি না, সেই প্রশ্ন উঠতে শুরু করে এই বিক্ষোভের পরে। সেই সম্ভাবনায় জল ঢেলে দেন খোদ রাজ্যের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন। তিনি সাফ জানিয়ে দেন, “রাজ্যের কোথাও কোনো সিনেমা বন্ধের নির্দেশ দেওয়া হয়নি।” প্রসঙ্গত, হিন্দ কর্তৃপক্ষও তখন স্পষ্ট জানিয়েছিল যে, ছবি প্রদর্শন বন্ধ নিয়ে কোনো নির্দেশ আসেনি। পরিস্থিতির বিচারে দর্শকদের নিরাপত্তার স্বার্থেই আপাতত ছবিটি প্রদর্শন বন্ধ করা হয়েছে।

শুক্রবার বাকি শো-গুলো নির্ধারিত সময়েই দেখানো হচ্ছিল হিন্দ আইনক্সে। এ দিন অবশ্য নিজেদের অবস্থান থেকে পুরোপুরি ঘুরে গিয়ে অনির্দিষ্টকালের জন্য প্রদর্শন বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হল।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here