সম্পত্তির লোভে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন, ভাই-সহ ধৃত ২ শ্রীরামপুরে

0
গ্রেফতার ভাই-সহ দুই। ছবি: এবিপি আনন্দ'র সৌজন্যে

হুগলি: সম্পত্তির লোভে সুপারি কিলার দিয়ে দাদাকে খুন করানোর অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে। খুনের ঘটনায় গ্রেফতার ভাই-সব দুই অভিযুক্ত। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির শ্রীরামপুরের রাজ্যধরপুর এলাকায়।

এলাকারই একটি পুকুর থেকে গত বৃহস্পতিবার গৌতম দাসের (৫৮) মৃতদেহ উদ্ধার হয়। তিনি রাজ্যধরপুরের দাসপাড়া এলাকার বাসিন্দা। তাঁরা পাঁচ ভাই এক বোন। এক ভাইয়ের বছর দুয়েক আগে মৃত্যু হয়। এদের মধ্যে এক ভাই ঊজ্জ্বল একমাত্র বিবাহিত। তিনি আলাদা বাড়িতে থাকেন। বাকি ভাই-বোনেরা একসঙ্গে থাকেন।

গৌতমের ছোটো ভাই উৎপল দাস দাদার মৃত্যু নিয়ে অভিযোগ দায়ের করেন শ্রীরামপুর থানায়। তদন্তে নামে পুলিশ। কৃষ্ণ সরকার নামে এক যুবককে গ্রেফতার করা হয়। বছর তিরিশে কৃষ্ণ পুলিশের নজরে ছিল নিজের অসামাজিক কাজের জন্য। কৃষ্ণকে জেরা করে উজ্জ্বলকে আটক করে পুলিশ। দু’জনকে জেরা করে খুন ও খুনের কারণ জানা যায়।

জানা যায়, দিল্লি রোডের পাশে দাস পরিবারের বিপুল টাকার জমি এবং সম্পত্তি রয়েছে। পুলিশের দাবি, সেই সম্পত্তি দখল করার লোভে দাদাকে খুনের ছক করে ভাই উজ্জ্বল। পুলিশ জানতে পেরেছে, এর আগে দু’টো জমি ঊজ্জ্বল তার ভাইদের না জানিয়ে বিক্রি করে দেয়। তা নিয়ে অশান্তি ছিল পরিবারে। দাদাকে খুন করাতে সুপারি কিলার ভাড়া করে সে।

পুলিশ সূত্রে খবর, ২৫ হাজার টাকায় হয়েছিল রফা। খুনের ঘটনায় এখনও পর্যন্ত দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এরই মধ্যে সন্দেহ, এই ঘটনায় জড়িত থাকতে পারে ভগ্নিপতি বিজয় মণ্ডলও। ঘটনার কথা জানাজানি হতেই গা ঢাকা দিয়েছে সে। ফেরার ভগ্নিপতির খোঁজে চলছে তল্লাশি।

আরও পড়তে পারেন: 

দিল্লিতে বিধ্বংসী আগুনে মৃত অন্তত ২৭, ঘটনাস্থল পরিদর্শনে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল

আটার দামে রেকর্ড, নিয়ন্ত্রণে বড়োসড়ো পদক্ষেপ কেন্দ্রের

দেশে নতুন করে কোভিড আক্রান্ত ২,৮৫৮ জন, দিল্লিতে নামল হাজারের নীচে

দিল্লিতে বিধ্বংসী আগুনে মৃত অন্তত ২৭, হাসপাতালে ভর্তি ৮ জন 

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন