Bengal Polls 2021: খেলা শেষ! বাংলায় বিজেপি সরকারের শপথগ্রহণে থাকার কথা জানালেন নরেন্দ্র মোদী

0

খবর অনলাইন ডেস্ক: ৬ এপ্রিল পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ। তার আগেই শনিবার হুগলির সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জানিয়ে দিলেন, “খেলা শেষ”।

এ দিন একের পর এক সভায় মোদী বলেন, নন্দীগ্রামের ভোটের পরেই পুরো বাংলার ফলাফল স্পষ্ট হয়ে যাচ্ছে। এর পর রাজ্যে সরকার গড়বে বিজেপি। ফলাফল ঘোষণার পর নতুন সরকারের শপথগ্রহণ অনুষ্ঠানে নিজে উপস্থিত থেকে নীতগ্রহণে সাহায্য করবেন বলে জানান প্রধানমন্ত্রী।

Loading videos...

মোদী বলেন, ইভিএম, নির্বাচন কমিশনের সমালোচনা করে চলেছেন তিনি (মমতা) … খেলোয়াড়রা যদি আম্পায়ারদের সমালোচনা করতে থাকেন, তা হলে আপনাকে ভুঝে নিতে হবে ‘খেলা শেষ”।

প্রধানমন্ত্রী দাবি করেন, মমতা জনগণের আত্মসম্মানে আঘাত করেছেন। মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন, বিজেপির সমাবেশে যোগ দেওয়ার জন্য মানুষকে টাকা দেওয়া হচ্ছে। তাঁর কথায়, বাংলার মানুষ কি সভায় যোগ দিতে টাকা নেয়, দিদি? আমাকে গালি দেওয়ার সময় আপনি কাকে অপমান করছেন? আপনি রাষ্ট্রের মানুষকে অপমান করছেন”।

বাংলায় বিজেপি-নেতৃত্বাধীন সরকার গঠন কার্যত সময়ের অপেক্ষা বলে দাবি করে বিজেপির প্রথম মন্ত্রিসভার বৈঠকে কী কী সিদ্ধান্ত নেওয়া হবে, বাংলার ভাবী মুখ্যমন্ত্রীর উদ্দেশে সে সবের ইঙ্গিতও দিয়ে রাখলেন মোদী। পাশাপাশি নতুন সরকারের শপথগ্রহণ অনুষ্ঠানে তিনি নিজে উপস্থিত থাকবেন বলেও জানান।

তাঁর কথায়, ” এ বার বাংলার সেবা করার সুযোগ আসছে আমাদের কাছে। বাংলায় বিজেপি সরকারের শপথগ্রহণের সময় আমি আসব, বাংলায় নতুন মুখ্যমন্ত্রীকে বলব, দিল্লির টাকা আনতে প্রথম মন্ত্রিসভার বৈঠকেই সিদ্ধান্ত নিন”।

মোদী আরও বলেন, “মুখ্যমন্ত্রীর ‘বাধা দেওয়ার’ মানসিকতা শিল্প ও চাকরির অবস্থা থেকে বঞ্চিত হয়েছে। শিল্প ও উন্নয়ন বন্ধ করে গর্বিত এমন দল আমি কখনও দেখিনি। আমরা দেখেছি সিঙ্গুরে কী হয়েছিল। তারা নিজেদের রাজনৈতিক সাফল্যকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সিঙ্গুরকে ব্যবহার করেছিল। জনগণকে সুযোগ থেকে বঞ্চিত করেছিল। আজ আর কোনো শিল্প নেই, কৃষকরাও সমস্যায় পড়েছেন”।

আরও পড়তে পারেন: ছত্তীসগঢ়ে যৌথ বাহিনী এবং মাওবাদীদের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫ জওয়ান, আহত ১২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.