Bengal Polls 2021: খানাকুলে তৃণমূল প্রার্থীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

0

খবর অনলাইন ডেস্ক: খানাকুলে তৃণমূল প্রার্থীকে চ্যালাকাঠ, বাঁশ দিয়ে মারধরের অভিযোগ উঠেছে। খবরে প্রকাশ, খানাকুলে ‘আক্রান্ত’ হয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মুন্সি নাজিবুল করিম।

সকাল থেকে অভিযোগ উঠছিল, খানাকুলের একাধিক বুথে সাধারণ মানুষকে ভোট দিতে বাধা দেওয়া হচ্ছিল। খবর পেয়ে গলপাইয়ের ঘোড়ুইপাড়া এলাকায় যান তৃণমূল প্রার্থী। ঘটনাস্থলে এসে জটলা সরিয়ে দিতে গেলে হাতাহাতির পরিস্থিতি তৈরি হয়ে যায়। বেশ কিছু বিজেপি কর্মীকে দেখা যায়, হাতে বাঁশ, চ্যালাকাঠ নিয়ে দৌড়ে যাচ্ছেন।

Loading videos...

বিজেপি কর্মী-সমর্থকরা তাঁকে মারধর করে বলে অভিযোগ করেন তৃণমূল প্রার্থী। তিনি জানান, “ভোটার কার্ড ছিঁড়ে দেওয়া হচ্ছিল। তৃণমূলপন্থী বুথ হওয়ায় সেই চেষ্টা করছিল বিজেপি”। তারপর তিনি আসতেই মারধর করা হয়। পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছে তৃণমূল।

তৃণমূল প্রার্থীর অভিযোগ, “আমার কাছে বারবার ফোন যায়, মানুষকে ভোট দিতে দেওয়া হচ্ছে না। ওই বুথ দু’টো তৃণমূলপন্থী হওয়ার ভোট দিতে দেওয়া হচ্ছিল না। বাইরে থেকে লোক নিয়ে এসে বুথ দখলের পরিকল্পনা করেছে বিজেপি। পুলিশ-প্রশাসনকে জানিয়েও কোনো সাড়া মেলেনি। আমি বুথের সামনে যাওয়ার পর বিজেপি কর্মীদের হাতে আমি এবং আমার সহযোগী আক্রান্ত হই”।

অন্যদিকে বিজেপির অভিযোগ, সেখানে শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছিল। তৃণমূল প্রার্থী এসে অশান্তি সৃষ্টি করছে। পুলিশ গিয়ে পরিস্থিতি সামলানোর চেষ্টা করে।

কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে এ দিন প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একই ভাবে খানাকুলে বুথের কাছে কী ভাবে বিজেপি-তৃণমূল হাতাহাতি শুরু হয়ে গেল, সে বিষয়েও প্রশ্ন উঠেছে।

আরও পড়তে পারেন: তৃতীয় দফার ভোট চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে গর্জে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন