আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁকে বাঁশ নিয়ে তাড়া

0

খবর অনলাইন ডেস্ক: তৃতীয় দফার ভোট চলাকালীন অশান্তি হুগলির আরামবাগে। তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-কে বাঁশ নিয়ে তাঁকে তাড়া করা হয় বলে অভিযোগ। বাধ্য হয়ে চাষের খেত দিয়ে কার্যত পালিয়ে বাঁচানোর চেষ্টা করলেন তিনি।

তৃণমূল প্রার্থী অভিযোগ করেছেন, এই কেন্দ্রে বিজেপি বুথ দখলের চেষ্টা করছে। তার প্রতিবাদ করায় তাঁকে প্রাণে মেরে ফেলার চেষ্টা হয়েছে। বেশ কিছু ছবিতে দেখা যায়, চাষের খেত দিয়ে ছুটে পালাচ্ছেন প্রার্থী। তখনও পিছন পিছন বিশাল লাঠি হাতে ছুটছেন অনেকেই। তাঁর গাড়িও ভাঙচুরেরও চেষ্টা করা হয়। সুজাতা কমিশনকে জানিয়েছেন, বিপুল সংখ্যায় বিজেপি কর্মী-সমর্থকরা এলাকায় অশান্তি তৈরির চেষ্টা করছে।

Loading videos...

সংবাদ মাধ্যমের কাছে সুজাতার দাবি, তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। ঘটনার প্রতিবাদে রাস্তায় বসে বিক্ষোভ দেখান তিনি। তিনি বিজেপির বিরুদ্ধে বুথ দখলের চেষ্টার অভিযোগ করেছেন।

সুজাতার অভিযোগ, তাঁর এজেন্টকে বুথে বসতে দেওয়া হচ্ছে না, অভিযোগ পেয়ে সংশ্লিষ্ট বুথে এসেছিলেন তিনি। তৃণমূল প্রার্থীর অভিযোগ, আরামবাগে দীর্ঘদিন ধরে দুষ্কৃতী ঢুকিয়ে রেখেছিল বিজেপি। সে কথা তাঁরা প্রশাসনকে বারবার জানিয়েছিলেন।

অন্যদিকে, সুজাতার বিরুদ্ধে এলাকায় গন্ডগোল পাকানোর অভিযোগ করেছে বিজেপি। তিনি বেশ কিছু লোককে সঙ্গে নিয়ে বিজেপির লোকজনের উপর চড়াও হয়েছিলেন বলে অভিযোগ করেছে গেরুয়া শিবির।

তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন বলেন, “সুজাতা মণ্ডলের ব্যক্তিগত নিরাপত্তা আধিকারিকের মাথায় আঘাত লেগেছে এবং তাঁর অবস্থা গুরুতর। সিআরপিএফ কর্মীরা ছিলেন নীরব দর্শক”।

আরও পড়তে পারেন: Bengal Polls 2021: খানাকুলে তৃণমূল প্রার্থীকে মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন