হুগলি: কলেজ নির্বাচন, ফি কমানো-সহ একাধিক দাবিতে বৃহস্পতিবার মিছিল করে এসএফআই। উত্তরপাড়া প্যারীমোহন কলেজের সামনে দিয়ে সেই মিছিল যাওয়ার সময়েই ধন্ধুমার কাণ্ড।

ঘটনায় প্রকাশ, মিছিল কলেজের সামনে পৌঁছাতেই এসএফআই সমর্থকদের উপর ঝাঁপিয়ে পড়েন টিএমসিপি সদস্যরা। উলটো দিকে, টিএমসিপি-র অভিযোগ, মিছিল নিয়ে তাদের উপর হামলা চালিয়েছে এসএফআই। এই ঘটনার জেরে দুই ছাত্র সংগঠনের সদস্যদের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। ঘটনাস্থলে পৌঁছোয় উত্তরপাড়া থানার পুলিশ।

তবে পুলিশের সামনেই হাতাহাতি জড়িয়ে পড়ে দুই ছাত্র সংগঠনের সদস্যরা। কিল, ঘুসির পাশাপাশি রাস্তায় ফেলে বাঁশ-ব্য়াট দিয়েও মারধর চলে বেশ কিছুক্ষণ। দু’পক্ষের মাঝে ব্যারিকেড তৈরি করে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে পুলিশ।

সংঘর্ষের জেরে জখম দু’পক্ষেরই বেশ কয়েক জন। আহতদের নিয়ে যাওয়া হয় উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। কলেজ চত্বরের উত্তেজনা সেখানেও ছড়ায়। পুলিশ জানিয়েছে, ছাত্রদের দুই পক্ষের মধ্যে গন্ডগোল হয়েছে। ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে পুলিশ।

ঘটনার পর এসএফআই-এর অভিযোগ, মিছিল শেষ করে তারা সভা করছিল। সে সময় কয়েক জন সমর্থককে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। তবে টিএমসিপি সমর্থকদের পাল্টা অভিযোগ, এসএফআই সমর্থকরাই কলেজে ঢুকে অশান্তি পাকিয়েছে। অন্য দিকে, কলেজ কর্তৃপক্ষের দাবি, কলেজের ভিতরে কোনো গন্ডগোল হয়নি। যা হয়েছে তা রাস্তায়।

আরও পড়তে পারেন:

এক দিনেই নেগেটিভ রিপোর্ট এল পশ্চিমবঙ্গে প্রথম ওমিক্রন সংক্রমিতের

রাজ্য পুলিশেই আস্থা, পুরভোটে কেন্দ্রীয় বাহিনী নিয়ে বিজেপির আরজি খারিজ হাইকোর্টে

মহিলাদের বিয়ের ন্যূনতম বয়স বাড়ানোর প্রস্তাব পাশ কেন্দ্রীয় মন্ত্রীসভায়

বেপরোয়া ভাবে গাড়ি চালানো আর ওভার স্পিডিং এক নয়, হাইকোট

আগের বৃহস্পতিবারের তুলনায় ১৫ শতাংশ কম সংক্রমণ ভারতে, তবে মৃত্যু বাড়ল কেরলের কারণে

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন