উলুবেড়িয়া: পুরসভার ভাগাড়ে আবর্জনার মধ্যে বস্তাবন্দি ভ্রূণ! স্থানীয় সূত্রে খবর, হাওড়া জেলার উলুবেড়িয়া পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডের ডাম্পিং গ্রাউন্ডে মিলেছে ৪৫টি (মতান্তর রয়েছে) ভ্রূণ। মঙ্গলবারের এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে।

কোথা থেকে এল এত ভ্রূণ?

ঘটনায় প্রকাশ, এ দিন সকালে ডাম্পিং গ্রাউন্ডে স্থানীয় শিশুরা নোংরা আবর্জনা থেকে জিনিস বাছাই করছিল। সেই সময় তারা কয়েকটি প্লাস্টিকের প্যাকেট দেখতে পায়। কৌতুহল বশত সেই প্যাকেট খোলে তারা। আর তার মধ্যে থেকেই বেরিয়ে আসে একাধিক ভ্রূণ। এর পর বিষয়টি জানাজানি হতেই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুরো ঘটনায় অভিযোগের তির বেসরকারি নার্সিংহোমের দিকে। খবর পেয়েই ঘটনাস্থলে যান পুর এবং স্বাস্থ্যকর্তারা। কমিটি গঠন করে পূর্ণাঙ্গ তদন্তের আশ্বাস দিয়েছেন তাঁরা। তদন্ত কমিটির রিপোর্ট পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন পুরকর্তারা।

এই কাজ চলছে বহু দিন ধরেই!

এই ঘটনার জেরে কাউন্সিলরকে ঘিরে বিক্ষোভ দেখান বাসিন্দারা। তাঁদের অভিযোগ, প্লাস্টিকের বোতলে ভরে ভ্রূণ ফেলে দেওয়া হয় ওই ডাম্পিং গ্রাউন্ডে। বহুদিন ধরেই এমন ঘটনা ঘটছে। বারবার অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি বলেই উল্লেখ করেছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয় বাসিন্দাদের আরও অভিযোগ, এই ঘটনার সঙ্গে উলুবেড়িয়া পুরসভার এক শ্রেণির কর্মীদের যোগ রয়েছে। তাঁদের প্রত্যক্ষ বা পরোক্ষ মদতেই এই ধরনের ঘটনা ঘটছে।

আরও পড়তে পারেন:

মৃত্য়ুর আগে রাকেশ ঝুনঝুনওয়ালার শেষ বিনিয়োগ! শেয়ার বাজার খুলতেই এই স্টকের দাম বেড়ে গেল ২০ শতাংশ

আবারও দাম বাড়ছে আমুল দুধের, জানুন কত

অম্বেডকর হোন বা শিক্ষকের মারে মৃত ৯ বছরের ইন্দ্র, দলিতদের আবার কীসের স্বাধীনতা!

নবান্ন অভিযানে ঝান্ডার সঙ্গে ডান্ডাও থাকবে, বিজেপি রাজ্য সভাপতি সুকান্তর মন্তব্যে প্ররোচনার অভিযোগ

বিলকিস বানো গণধর্ষণ মামলার ১১ দোষীর সাজা মকুব, মুক্তির পর মিষ্টিমুখের ভিডিও

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন