বালিতে প্রচণ্ড শব্দে ভাঙল বাসের কাচ, পাথর না গুলি? চলছে তদন্ত

0

খবরঅনলাইন ডেস্ক: চলন্ত বাসে আচমকাই প্রচণ্ড শব্দ। হতচকিত যাত্রীরা কিছু বোঝার আগেই দেখেন, ভেঙে গিয়েছে বাসের জানলা। ঘটনায় কেউ হতাহত না হলেও সবাই আতঙ্কিত। পাথর আঘাতে জানলার কাচ ভেঙেছে না কি গুলি চলেছে, সেটাই ভেবে পাচ্ছেন না কেউ!

মঙ্গলবার সকালে হাওড়ার বালি থানা এলাকায় জাতীয় সড়কের উপরে এই ঘটনায় তদন্তে নেমেছে পুলিশ। বাসটি পরীক্ষা করবে ফরেন্সিক দলও। যাত্রীরা জানিয়েছেন, মঙ্গলবার সকালে রাজচন্দ্রপুর থেকে সল্টলেক যাচ্ছিল এস ২৩ রুটের সিইএসটিসি বাসটি। ঘটনার সময় বাসটিতে ৪০-৫০ জন যাত্রী ছিলেন।

Loading videos...

সকাল পৌনে ৯টা নাগাদ বালি থানার অন্তর্গত লালবাড়ির কাছে ২ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে যাওয়ার সময় হ়ঠাৎই বাসের জানলায় কোনো কিছু লেগে তা সশব্দে ভেঙে যায়। সঙ্গে সঙ্গে বাস থামিয়ে দেন চালক বিশ্বগোপাল ঘোষ। তবে গোটা ঘটনায় হতবাক চালক-সহ যাত্রীরা

ইট-পাথরের আঘাতে না গুলি— কী ভাবে ওই বাসের জানলা ভেঙেছে, তা নিয়ে নিশ্চিত নন কেউ। যদিও বিশ্বগোপালবাবুর দাবি, ‘‘বাসে গুলিই লেগেছে। ইট বা পাথর ছুড়লে এ ভাবে বাসের জানলা ভাঙত না।’’ তিনি বলেন, ‘‘বাসের একদিকের জানলা ভেঙে তো গিয়েছেই। সেই সঙ্গে অন্য জানলাও ফুঁড়ে তা ভেঙে পড়েছে।’’

মঙ্গলবার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বালি থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হলেও বাসের জানলার কাচে পাথর ছোড়া হয়েছে নাকি গুলি চালানো হয়েছে, তা নিয়ে ধোঁয়াশায় তদন্তকারীরা। বালি থানার সূত্রে খবর, ফরেন্সিক বিশেষজ্ঞদের দিয়ে পরীক্ষার জন্য হাও়ড়ার শিবপুরে পুলিশ লাইনে বাসটিকে নিয়ে যাওয়া হয়েছে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

Bengal Polls 2021: মুখে কালো মাস্ক, সঙ্গী রঙ-তুলি, গান্ধী মূর্তির পাদদেশে সাড়ে তিন ঘণ্টার ধরনা মমতা বন্দ্যোপাধ্যায়ের

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.