Connect with us

রাজ্য

যাদবপুরে মিমি চক্রবর্তীর বিরুদ্ধে সেলেব প্রার্থী দিচ্ছে বিজেপি!

ওয়েবডেস্ক: এ বারের লোকসভা ভোটে রাজ্যে বিজেপির প্রার্থী হচ্ছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল? শুক্রবার খোদ তাঁর মন্তব্যেই জল্পনা তুঙ্গে। এ দিন অগ্নিমিত্রা এবিপি আনন্দের কাছে বলেন, “আমি সামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছি। ফলে রাজনীতিতে এলে আরও বৃহৎ ভাবে কিছু করতে পারব। বিজেপি নেতৃত্বের সঙ্গেও এ ব্যাপারে আলোচনা চলছে”। কোন কেন্দ্রে প্রার্থী হচ্ছেন তিনি? Loading videos… অগ্নিমিত্রা […]

Published

on

agnimitra paul

ওয়েবডেস্ক: এ বারের লোকসভা ভোটে রাজ্যে বিজেপির প্রার্থী হচ্ছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল?

শুক্রবার খোদ তাঁর মন্তব্যেই জল্পনা তুঙ্গে। এ দিন অগ্নিমিত্রা এবিপি আনন্দের কাছে বলেন, “আমি সামাজিক কাজের সঙ্গে যুক্ত রয়েছি। ফলে রাজনীতিতে এলে আরও বৃহৎ ভাবে কিছু করতে পারব। বিজেপি নেতৃত্বের সঙ্গেও এ ব্যাপারে আলোচনা চলছে”। কোন কেন্দ্রে প্রার্থী হচ্ছেন তিনি?

Loading videos...

অগ্নিমিত্রা বলেন, “সেটা এখনও স্থির হয়নি। তবে আমার নিজের এলাকা আসানসোলে প্রার্থী হওয়ার তেমন কোনো সম্ভাবনা নেই। কারণ সেখানে বাবুল সুপ্রিয় রয়েছেন। যদিও পুরো ব্যাপারটাই আলোচনা স্তরে রয়েছে”।

অন্য দিকে বিজেপি সূত্রে খবর, অগ্নিমিত্রাকে প্রার্থী করা হতে পারে দক্ষিণ কলকাতা থেকে। অথবা যাদবপুরে তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তীর বিরুদ্ধেও তাঁর নাম নিয়ে আলোচনা চলছে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও এ দিন সাংবাদিক বৈঠকে ইঙ্গিত দেন, যাদবপুর কেন্দ্রে প্রার্থী হওয়ার জন্য বিখ্যাত ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে দলের তরফে।

অগ্নিমিত্রাকে পদ্ম-প্রতীকে প্রার্থী করা নিয়েও বিজেপি শিবির দ্বিধাবিভক্ত। একাংশের মতে, এর আগেও এক তারকা বিজেপিতে যোগ দিয়েছিলেন। পরে ব্যক্তিগত আশা-আকাঙ্ক্ষা পূরণ না হওয়ায় তিনি দলের বিরুদ্ধে অহেতুক মন্তব্য করেছেন। এ ক্ষেত্রেও তেমনটা হবে কি না, খতিয়ে দেখতে হবে।

আরও পড়ুন: অর্জুনের বিরুদ্ধে তৃণমূলের অভিযোগ টিটাগড় থানায়

যদিও অগ্নিমিত্রা নিজেই যখন স্বীকার করছেন, বিজেপি নেতৃত্বের সঙ্গে তাঁর প্রার্থী হওয়া নিয়ে আলোচনা চলছে, তখন বিষয়টা মোটেই ঝেড়ে ফেলার মতো নয় বলেই রাজনৈতিক মহলের অভিমত।

Advertisement
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

রাজ্য

কেন তড়িঘড়ি প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, সরব পশ্চিমবঙ্গে বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য

বিজেপির আগেই বিধানসভা ভোটের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করেছে তৃণমূল।

Published

on

খবর অনলাইন ডেস্ক: বিজেপির আগেই বিধানসভা ভোটের পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। পশ্চিমবঙ্গে বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য যা নিয়ে সমালোচনায় সরব হলেন।

শনিবার অমিত বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের দলীয় প্রার্থীদের সম্ভাবনা সম্পর্কে অনিশ্চিত রয়েছেন। সেই অনিশ্চয়তা নিয়েই তিনি প্রার্থীদের নাম ঘোষণা করেছেন।

Loading videos...

টুইটারে অমিত লেখেন, বিজেপি যাঁদের প্রার্থী করবে, তাঁরা সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণের লক্ষ্যে কাজ করবেন। মানুষের চাহিদার বাস্তবায়ন করবেন।

অমিত মালব্য আরও লেখেন, “প্রার্থীদের সম্ভাবনা সম্পর্কে নিশ্চিত নয় দলগুলি। তারা প্রচুর সমস্যার সম্মুখীন হচ্ছে। তড়িঘড়ি করে তাই প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছে। যাঁদের প্রার্থী করা হয়েছে, তাঁদের অনেকের সঙ্গেই সাধারণ মানুষের সম্পর্ক নেই”।

বিজেপি কী ভাবে প্রার্থী বাছাই করছে, সে প্রশ্নের উত্তর খোলসা করে অমিত লেখেন, “বিজেপির প্রার্থীরা সাধারণ মানুষের আকাঙ্খা পুরণের লক্ষ্যে কাজ করবেন। তাঁরা সোনার বাংলা গড়ার স্বপ্নকে সার্থক করবেন”।

প্রসঙ্গত, শুক্রবার ২৯১টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করেন তৃণমূলনেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বামফ্রন্ট-কংগ্রেস-আইএসএফ জোটের তরফে ৬০টি আসনের তালিকা প্রকাশ করা হয়। তবে এই সমস্ত আসনগুলির প্রার্থীর নাম স্পষ্ট করা হয়নি।

কালীঘাটে দলীয় কার্যালয় থেকে প্রার্থী তালিকা প্রকাশ করতে গিয়ে মমতা বলেন, “এ বার আমরা আরও বেশি যুবক এবং মহিলা প্রার্থীদের উপর জোর দিয়েছি। প্রায় ২৩-২৪ জন বিধায়ককে বাদ দেওয়া হয়েছে এবং তালিকায় প্রায় ৫০ জন মহিলা, ৪২ জন মুসলিম, ৭৯ জন তফসিলি এবং ১৭ জন তফসিলি উপজাতি প্রার্থীর নাম রয়েছে”।

আরও পড়তে পারেন: পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল

Continue Reading

রাজ্য

শুধু মিঠুন চক্রবর্তী নন, আরও বেশ কিছু উল্লেখযোগ্য মুখের বিজেপি-যোগের সম্ভাবনা

মিঠুন চক্রবর্তীকে নিয়ে জোর জল্পনার মাঝেই আরও বেশ কিছু উল্লেখযোগ্য মুখের বিজেপি-যোগের সম্ভাবনা!

Published

on

মিঠুন চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম

খবর অনলাইন ডেস্ক: অভিনেতা এবং তৃণমূলের প্রাক্তন সাংসদ মিঠুন চক্রবর্তীকে নিয়ে জোর জল্পনা। আগামী রবিবার (৭ মার্চ) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশে দেখা যেতে পারে তাঁকে। তবে শুধু মিঠুন-ই নন, আগামী দিনে আরও বেশ কিছু উল্লেখযোগ্য মুখকে দেখা যাবে বলে দাবি বিজেপি সূত্রের।

বিজেপি সূত্র দাবি করছে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনের বিরুদ্ধে দল আরও বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মুখকে বিজেপিতে দেখা যাবে আগামী দিনে। তাঁদের মধ্যেই মিঠুন অন্যতম।

Loading videos...

যদিও বিধানসভা ভোটে মিঠুন বিজেপির হয়ে প্রচার করবেন কি না, অথবা তিনি প্রার্থী হবেন কি না, তা এখনও স্পষ্ট নয়। কিন্তু গত ১৬ ফেব্রুয়ারি ফেব্রুয়ারি আরএসএসের প্রধান মোহন ভাগবত মুম্বাই বাংলোয় এসে তাঁর সঙ্গে দেখা করার কয়েকদিন পরই রবিবারের এই ঘটনা ঘটে, সে সমস্ত জল্পনাকে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে।

বিজেপির রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার সংবাদ মাধ্যমের কাছে বলেন, “রাজ্য এবং রাজ্যের বাইরে এমন অনেক গুরুত্বপূর্ণ বাঙালি ব্যক্তিত্ব রয়েছেন, যাঁরা মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যমন্ত্রিত্বে বাংলার পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন। মিঠুন চক্রবর্তী তাঁদের মধ্যে অন্যতম”।

বছর কয়েক আগেও তৃণমূলের রাজ্যসভার সাংসদ ছিলেন মিঠুন। তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে সংসদের উচ্চকক্ষে পাঠিয়েছিলেন ২০১৪-র এপ্রিল। তবে বছর দুয়ের পরেই শারীরিক অসুস্থতার কারণে তিনি পদত্যাগ করেন। ২০১৬-র ডিসেম্বর মাসে তিনি রাজ্যসভা থেকে ইস্তফা দেন। স্বাভাবিক ভাবেই ব্রিগেডে যোগ দিলে তিনি তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কী বলেন, সে দিকে তাকিয়েই রাজনৈতিক মহল।

উল্লেখ্য, সারদা আর্থিক কেলেঙ্কারিতেও নাম জড়ায় মিঠুনের। ২০১৪ সালে তাঁকে তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ED)। অভিযোগ, সারদা থেকে তাঁর অ্যাকাউন্টে ১.২ কোটি টাকা স্থানান্তরিত করা হয়েছিল। সেই টাকা তিনি ইডি-কে ফেরতও দেন।

তবে শুধু মিঠুন নন, আরও কয়েকটি গুরুত্বপূর্ণ বাঙালি মুখ আগামী দিনে বিজেপিতে যোগ দিতে চলেছে বলে সূত্রের খবর।

আরও পড়তে পারেন: করোনা টিকার শংসাপত্রে মোদীর ছবি, বড়োসড়ো পদক্ষেপ নির্বাচন কমিশনের

Continue Reading

রাজ্য

কলকাতার ছবি বিশেষ না বদলালেও রাজ্যে নতুন সংক্রমণ আড়াইশো ছাড়াল

সুস্থও হলেন আর বেশি মানুষ।

Published

on

Covid situation kolkata

খবরঅনলাইন ডেস্ক: খুব ধীরগতিতে হলেও রাজ্যে বাড়ছে কোভিডের সংক্রমণ। শুক্রবার রাজ্যের স্বাস্থ্য দফতর প্রকাশিত রিপোর্টে সেই ছবিটাই ধরা পড়েছে। এতে ফের একবার প্রমাণিত হল রাজ্যে সতর্কতায় কোনো ভাবেই ঢিলে দিলে চলবে না এখন। পরিস্থিতি যে কোনো দিন নতুন করে উদ্বেগজনক হয়ে উঠতে পারে।

রাজ্যের কোভিড-তথ্য

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ২৫৫ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৭৬ হাজার ১৭৬ জন।

Loading videos...

গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২৬৩ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৫ লক্ষ ৬২ হাজার ৬৭৫ জন। গত ২৪ ঘণ্টায় ২ জনের মৃত্যু হয়েছে রাজ্যে। রাজ্যে মোট মৃতের সংখ্যা ১০ হাজার ২৭৫ হয়েছে।

রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৩ হাজার ২২৬ জন। গত ২৪ ঘণ্টায় ১০ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯৭.৬৬ শতাংশ।

দৈনিক সংক্রমণের হার অনেকটাই বাড়ল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে নমুনা পরীক্ষা হয়েছে ২০ হাজার ৮৫১টি। ফলে এ দিন সংক্রমণের হার ছিল ১.২২ শতাংশ।গত সোমবার রাজ্যে সংক্রমণের হার ছিল ১.২৩ শতাংশ। এ দিনের হারটা সোমবারের থেকে কিছুটা কম।

তবে রাজ্যের সামগ্রিক সংক্রমণের হারও আরও কিছুটা কমেছে। এখনও পর্যন্ত রাজ্যে মোট ৮৬ লক্ষ ৫৮ হাজার ৯২৯টি নমুনা পরীক্ষা হয়েছে। সংক্রমণের হার রয়েছে ৬.৬৫ শতাংশ।

হাসপাতাল শয্যা-তথ্য

সরকারি এবং বেসরকারি মিলিয়ে রাজ্যে বর্তমানে ৫৮ হাসপাতালের ৬,৭৩৬টি শয্যা কোভিডের চিকিৎসার জন্য নির্ধারিত রয়েছে। এর মধ্যে ভরতি আছে মাত্র ৩.২৭ শতাংশ বেড।

কলকাতা ও উত্তর ২৪ পরগণার পরিস্থিতি

উত্তর ২৪ পরগণায় নতুন আক্রান্তের সংখ্যা বেশ কিছুটা বেড়েছে, তবে কলকাতার পরিস্থিতি একই রয়েছে। গত ২৪ ঘণ্টায় কলকাতায় ৭৮ এবং উত্তর ২৪ পরগণায় ৭২ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় সুস্থ হয়েছেন যথাক্রমে ৭১ এবং ৬৭ জন। উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২ জনের।

কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ লক্ষ ২৯ হাজার ৭৭৭, উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ১ লক্ষ ২৩ হাজার ৪২৮। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ১,২২৫ জন এবং উত্তর ২৪ পরগণায় ৯৩৬। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ৩,১০২ এবং ২,৫১১ জনের।

কিছু জেলায় সংক্রমণ ফের বাড়ল

গত ২৪ ঘণ্টায় রাজ্যে সংক্রমণ যে অনেকটাই বেড়েছে, তার মূল কারণে রয়েছে কয়েকটি জেলা। এই জেলাগুলিতে নতুন সংক্রমণ ফের দুই অঙ্কে উঠে গিয়েছে। জেলাগুলি হল দক্ষিণ ২৪ পরগণা (১৫), হাওড়া (১৪), পশ্চিম বর্ধমান (১২) এবং বাঁকুড়া (১০)।

যে যে জেলায় সংক্রমণ এক অঙ্কে ছিল, সেই জেলাগুলি হল দক্ষিণ দিনাজপুর (১), কোচবিহার (২), মালদা (২), ঝাড়গ্রাম (২), পূর্ব বর্ধমান (২), মুর্শিদাবাদ (৩), নদিয়া (৪), বীরভূম (৪), উত্তর দিনাজপুর (৬), দার্জিলিং (৪), জলপাইগুড়ি (৬), হুগলি (৬), পূর্ব মেদিনীপুর (৭), পশ্চিম মেদিনীপুর (৯)।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় আলিপুরদুয়ার, কালিম্পং এবং পুরুলিয়ায় নতুন করে কেউ কোভিডে আক্রান্ত হননি।

Continue Reading
Advertisement
Advertisement
ক্রিকেট19 mins ago

ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে সিরিজ জিতল ভারত

দেশ43 mins ago

নিজস্ব শিক্ষা পর্ষদ গঠন করছে দিল্লি, বড়ো ঘোষণা মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের

রাজ্য1 hour ago

কেন তড়িঘড়ি প্রার্থী তালিকা প্রকাশ তৃণমূলের, সরব পশ্চিমবঙ্গে বিজেপির সহ-পর্যবেক্ষক অমিত মালব্য

দেশ3 hours ago

‘এই দিনটার অপেক্ষাতেই ছিলাম’, বিজেপিতে যোগ দিয়ে বললেন প্রাক্তন তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদী

শিল্প-বাণিজ্য3 hours ago

মহিলা ক্ষমতায়নের পথে ২০ বছর সঙ্গী বন্ধন ব্যাঙ্ক

প্রবন্ধ4 hours ago

ভরা ব্রিগেডের জনসভা কি প্রত্যাশা পূরণের কোনো ইঙ্গিত দিতে পারল?

ট্রয়ো
বইপত্তর5 hours ago

পুস্তক পর্যালোচনা: সত্যজিৎ-মৃণাল-ঋত্বিকের নগরকেন্দ্রিক চলচ্চিত্র নিয়ে সৃষ্টি সৌমিক কান্তি ঘোষের ‘ট্রায়ো’

দেশ5 hours ago

শুধু স্ত্রী এবং সন্তানেরা নয়, ছেলের উপার্জনের ভাগিদার বাবা-মা, তাৎপর্যপূর্ণ রায় আদালতের

রাজ্য1 day ago

পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা প্রকাশ করল তৃণমূল

শিক্ষা ও কেরিয়ার3 days ago

কেন্দ্রের নতুন শিক্ষানীতির আওতায় মাদ্রাসায় পড়ানো হবে গীতা, রামায়ণ, বেদ-সহ অন্যান্য বিষয়

High Court and Teacher
শিক্ষা ও কেরিয়ার3 days ago

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় নয়া মোড়, ফের কলকাতা হাইকোর্টে রাজ্য

গাড়ি ও বাইক1 day ago

আরটিও অফিসে আর যেতে হবে না! চালু হল আধার ভিত্তিক যোগাযোগহীন পরিষেবা

ভ্রমণের খবর2 days ago

ব্যাপক ক্ষতির মুখে পর্যটন, রাঢ়বঙ্গে ভোট পেছোনোর আর্জি নিয়ে কমিশনের দ্বারস্থ পর্যটন ব্যবসায়ীদের সংগঠন

দেশ1 day ago

দেশের পরিস্থিতি একটু ভালো হলেও পঞ্জাবে মারাত্মক ভাবে বাড়ল দৈনিক সংক্রমণ

রাজ্য23 hours ago

বিধান পরিষদ গঠন করে প্রবীণদের স্থান দেওয়া হবে, প্রার্থী তালিকা ঘোষণা করে বললেন মমতা

ক্রিকেট2 days ago

টসে জিতে ইংল্যান্ডের ব্যাটিং, সিরাজকে ফেরাল ভারত

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা2 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা2 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে