amit-shah-3

কলকাতা: পশ্চিমবঙ্গ বিজেপির যুব মোর্চা আগামী আগস্টে ডাক দিয়েছে বিধানসভা অভিযানের। সেই অভিযান কর্মসূচিকে ধারেভারে বাড়িয়ে তুলতে রাজ্যে আসতে পারেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তবে বিধানসভা অভিযান কর্মসূচিতে নয়, ওই কর্মসূচি সফল করার আহ্বান জানিয়ে শহিদ মিনারের পাদদেশে আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে পারেন তিনি, এমনটাই দাবি রাজ্য বিজেপির একাংশের।

গত ২৭ জুন রাজ্যে এসেছিলেন অমিত। প্রথম দিন কলকাতায় বেশ কয়েকটি বৈঠকের পরই তিনি চলে যান পুরুলিয়ায়। সেখানে ২৮ জুন তাঁর জনসভা ঘিরে স্থানীয় এলাকায় যথেষ্ট সাড়া মেলে। যার জেরে অমিতের সেই জনসভার পাল্টা জনসভা করতে বাধ্য হয় শাসক দল তৃণমূল। এরই মাঝে আগামী ১৬ জুলাই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি মেদিনীপুরে কৃষক কল্যাণ সংবর্ধনা গ্রহণ করবেন। পাশাপাশি কয়েক সপ্তাহের মধ্যেই বাংলায় আসতে পারেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। সব মিলিয়ে আগামী লোকসভা নির্বাচনের প্রচারে যে বিজেপির দিল্লি নেতৃত্ব কোনো রকমের খামতি রাখবেন না, তার আগাম ইঙ্গিত মিলতে শুরু করেছে ইতিমধ্যেই।

আরও পড়ুন: এ মাসেই রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বিজেপি সূত্রে খবর, জুন মাসে রাজ্যে আসার পর আশানুরূপ সাড়া মেলায় দলীয় ভাবে স্থির হয়েছে আগামী লোকসভা ভোট পর্যন্ত প্রতিমাসেই অমিত একটি করে সভা করবেন বাংলায়। আগামী আগস্টে বিজেপির যুব সংগঠনের বিধানসভা অভিযান কর্মসূচি উপলক্ষ হলেও স্বাভাবিক ভাবেই মাসে একটি করে সভার লক্ষ্য নিয়েই এক মাসের ব্যবধানে বাংলা সফরে আসছেন তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here