গায়ে জ্বরের কাঁপুনি, প্রচারে খামতি নেই মিমি চক্রবর্তীর

"আপনারাই আমার ওষুধ। জনতার ভালোবাসা ওষুধের কাজ করে”

0
Mimi Chakraborty
প্রচারে তৃণমূল প্রার্থী মিমি। ছবি: ইউটিউব থেকে

ওয়েবডেস্ক: রবিবাসরীয় সকালে নিজের কেন্দ্র যাদবপুরের সোনারপুরে প্রচার করলেন তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী।

সর্দিগর্মি লেগে মাঝেমাঝেই কাঁপুনি দিয়ে জ্বর আসছে। কিন্তু ভোটের প্রচারে থেমে থাকার পাত্রী নন যাদবপুরের তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তী। অসুস্থ শরীর নিয়েই চালিয়ে যাচ্ছেন প্রচার। সহমর্মীরা বিশ্রাম নেওয়ার পরামর্শ দিলেও সমানে জনসভা আর পদযাত্রায় শামিল হচ্ছেন রাজনীতিতে আনকোরা এই টলি-তারকা।

রবিবার সকালে গায়ে জ্বর নিয়েই সোনারপুর দক্ষিণ বিধানসভার নাটাগাছিতে শীতলা মন্দিরে পুজো দিয়েই প্রচার শুরু করেন মিমি। মন্দিরে পুজো দেওয়ার পর বাইরে সমবেত মানুষের হাতে পুজোর প্রসাদ তুলে দেন নিজেই। তাঁর হাত থেকে নকুলদানা পেয়ে খুশি সকলেই। কিন্তু তিনি যে এতটা অসুস্থ তা টের পেতে দিচ্ছেন না। আগামী সোমবার আবার তাঁর হয়ে প্রচারে আসার কথা বাংলা ছবির হিরো অঙ্কুশ হাজরার। স্বাভাবিক ভাবে সুস্থ হয়ে ওঠার জন্য ন্যূনতম বিশ্রামের সময়টুকুও পাচ্ছেন না তিনি।

বিশ্রাম প্রসঙ্গে মিমি সংবাদ মাধ্যমের কাছে জানান, মানুষের ভালোবাসার উপরে আর কিছু নেই। জ্বর হয়েছে ঠিক কথা, তবে সবাই যখন তাঁর পাশে রয়েছেন, তখন জ্বর নিয়ে ততটা মাথা ঘামাচ্ছেন না।

[ আরও পড়ুন: বিদেশি ‘নাগরিক’কে নিয়ে রোড শো করে বিতর্কে যাদবপুরের বিজেপি প্রার্থী ]

গত শনিবারও একই ভাবে জ্বর গায়ে ভাঙড়ে প্রচারে যান তৃণমূলের তারকা প্রার্থী। বলেন, “সকালে যখন ভাঙড়ে এসেছিলাম তখন বেশ জ্বর ছিল। কষ্টও হচ্ছিল। কিন্তু যখন দেখলাম প্রচুর মানুষ আমার সঙ্গে র‍্যালিতে হাঁটছেন তখন জ্বর উধাও হয়ে গেল। আপনারাই আমার ওষুধ। জনতার ভালোবাসা ওষুধের কাজ করে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here