ময়নাগুড়ি: ভয়াবহ ঘটনা ঘটে গেল জল্পেশ মন্দিরে যাওয়া একটি পুণার্থী দলের সঙ্গে। শিবের মাথায় জল ঢালতে যাওয়ার পথে গাড়িতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল ১০ জন পুণ্যার্থীর।

প্রাথমিক তদন্তে অনুমান গাড়িতে থাকা জেনারেটর থেকে শর্ট সার্কিটের ফলে এই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান। ঘটনায় আহত হয়েছেন ১৬ জন। তাঁদের জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

কোচবিহারের শীতলকুচি থেকে ২৭ জনের একটি পুণ্যার্থীদল একটি পিক-আপ ভ্যানে করে জলপাইগুড়ির জল্পেশের শিব মন্দিরের উদ্দেশে যাচ্ছিলেন। গাড়িতে ডিজেও চলছিল। পুণ্যর্থীদের গাড়িটি চ্যাংড়াবান্ধার ধরলা নদীর সেতু পার করার পর ওই ঘটনাটি ঘটে।

পুণ্যার্থীদের বেশ কয়েকজনকে অচৈতন্যে হয়ে পড়তে দেখে চালক পিক-আপ ভ্যানটি চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যান। সেখানেই ১০ জনকে মৃত ঘোষণা করা হয়। আহত পুণ্যার্থীদের দাবি, গাড়ির জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়েই এই ঘটনা ঘটেছে।

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানান, গাড়িতে থাকা জেনারেটরটি দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। সেই জেনারেটরটি কোনো ভাবে শর্ট সার্কিট হয়ে গিয়ে এই ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ওই ঘটনার পর সকলকে চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে আসা হলে ১০ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আহত ১৬ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গাড়িটিকে আটক করা হয়েছে। চালক পলাতক। দুর্ঘটনাগ্রস্ত সকলেই শীতলকুচির বাসিন্দা। সকলের পরিবারকেই খবর দেওয়া হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

অন্যান্য খবর: 

চলতি বছরে কোভিডের চেয়েও যক্ষায় মৃত্যু বেশি গুজরাতে

টাকা কার? পার্থ দায় ঝাড়তেই বিস্ফোরক অভিযোগ শুভেন্দুর

রহস্য আরও ঘনীভূত! ঝাড়খণ্ডের আটক ৩ বিধায়কের সঙ্গে এ বার গুয়াহাটি যোগ

‘সময় এলেই বুঝবেন…আমার কোনো টাকা নেই’, বিস্ফোরক মন্তব্য পার্থর

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন