Connect with us

জলপাইগুড়ি

স্মার্টফোনের অভাবে অনলাইনে ক্লাস করতে না পারায় অবসাদ, আত্মঘাতী জলপাইগুড়ির কলেজ ছাত্রী

স্মার্টফোনের অভাবে অনলাইন ক্লাসে অংশ নিতে পারছিলেন না ওই ছাত্রী।

Published

on

মানসিক অবসাদে আত্মহত্যা। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: স্মার্টফোন কেনার সামর্থ্য নেই দিনমজুর বাবার! মানসিক অবসাদে জলপাইগুড়ির বছর কুড়ির এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন বলে সংবাদ সংস্থা সূত্রের খবর।

সংবাদ সংস্থা পিটিআইয়ের একটি টুইটে পুলিশের বক্তব্য উদ্ধৃত করে বলা হয়েছে, স্মার্টফোনের অভাবে অনলাইন ক্লাসে অংশ নিতে পারছিলেন না ওই ছাত্রী।

Loading videos...

ইয়াহু নিউজের একটি প্রতিবেদন অনুযায়ী, জয়ন্তী বাউলী নামে ওই ছাত্রী বিএ প্রথম বর্ষের ছাত্রী। গত সোমবার রাতে সারিপুকুরি এলাকার ডাবরিপাড়া গ্রামে নিজের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন ওই ছাত্রী।

বুধবার মৃত ছাত্রীর বাবা অভিরাম বাউলী পুলিশের কাছে জানান, তিনি একজন দিনমজুর। কোনো রকমে তাঁর সংসার চলে। এরই মধ্যে অনেক কষ্টে মেয়ের পড়াশোনার খরচ চালিয়ে আসছিলেন।

কান্নায় ভেঙে পড়ে তিনি বলেন, “কয়েক দিন ধরেই অনলাইন ক্লাসের জন্য মেয়ে একটা স্মার্টফোন চাইছিল। কিন্তু আমার সামর্থ্য নেই। কিন্তু সে যে এত বড়ো কাণ্ড ঘটিয়ে ফেলবে, তা জানলে আমি যেখান থেকে হোক ধার করে একটা মোবাইল কিনে দিতাম”।

বিস্তারিত আসছে…

জলপাইগুড়ি

‘পোকামাকড়’ অন্য ক্ষেতে চলে গিয়েছে, দলত্যাগীদের স্পষ্টবার্তা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের

পচে যাওয়া লোক আর চোরেদের নিয়ে সরকার গড়ার স্বপ্ন দেখছে বিজেপি। নিশানায় কে?

Published

on

খবর অনলাইন ডেস্ক: শনিবার জলপাইগুড়ির নাগরাকাটার জনসভা থেকে ফের এক বার দলত্যাগীদের উদ্দেশে স্পষ্ট বার্তা দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

অভিষেক বলেন, “ওরা ভাবছে, দল ভাঙিয়ে ক্ষমতায় আসবে। আরে, আমাদের তো পচা লোকগুলো চলে গিয়েছে। যারা গিয়েছে, তারা আসলে পোকামাকড়। আমাদের ক্ষেত ছেড়ে অন্য ক্ষেতে চলে গিয়েছে। এখন আমাদের ক্ষেত সুরক্ষিত। তারা চলে যেতে সবাই খুশি। কী আপনারা খুশি তো”?

Loading videos...

এখানেই না থেমে অভিষেক বলেন, “চোর চলে গিয়েছে, বাঁচা গিয়েছে, ভালো হয়েছে। এ বার কী হবে, লড়াইয়ের ময়দানে তো নেমে পড়েছে। কারা হারছে? আমাকে কিছু বলতে হবে না, মানুষের স্বত:স্ফূর্ততাই সব বলে দিচ্ছে। আমি বিজেপিকে বলব, এক বার শুধু নাগরাকাটায় এসে মানুষের এই শুনে যাক। পাগলা খাবে কী, ঝাঁঝেই মরে যাবে”।

তাঁর কথায়, “মানুষের এই সমর্থন যদি তৃণমূলের সঙ্গে থাকে, তা হলে কে এল আর কে গেল, কোনো ফারাক গড়তে পারবে না। ২০১৪ সালে যিনি বলেছিলেন, অচ্ছে দিন আগেঙ্গে, এখন তিনি বলছেন, সোনার বাংলা বানায়েঙ্গে। একের পর এক রাষ্ট্রায়ত্ত সংস্থাকে বিক্রি করে দিচ্ছে। গরিবের রুটি ছিনিয়ে নিয়ে ১০ লাখি স্যুট পরছেন। একের পর এক মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন”।

বিজেপিকে নিশানা করে অভিষেক ভোটারদের উদ্দেশে বলেন, “বিজেপি টাকা দিয়ে সাংসদ, বিধায়ক কিনছে। মানুষের টাকা দিয়ে এ সব করছে। বাংলায় সিন্ডিকেট রাজের অভিযোগ তুলছে। এ সব তো ওদের দলেই রয়েছে। ভোটের সময় বিজেপি যদি টাকা দেয়, তা হলে সেই টাকা নিয়ে নিন। কিন্তু ভোটটা তৃণমূলকে দিন”।

ভোটে জিতে সোনার বাংলা গড়ার প্রতিশ্রুতি দিয়েছে বিজেপি। অভিষেক এ দিন বলেন, “সাত বছর ধরে কেন্দ্রের ক্ষমতায় থেকে মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে বিজেপি। এখন বলছে, সোনার বাংলা গড়বে। এর আগে কেন নিজেদের শাসিত রাজ্যগুলোকে সোনায় মুড়ে দিতে পারোনি?”

একই সঙ্গে তৃণমূল যুব সভাপতি বলেন, “কাকে ভোট দেবেন, সেটা আপনাদের সিদ্ধান্ত। আমরা কিন্তু মাথা নত করে পাঁচ বছর কাজ করব। আপনারা কি চান বাংলার মেয়ে দিল্লির কাছে মাথা নত করুক? বহিরাগতদের বশ্যতা স্বীকার করুক বাংলার মেয়ে, এটা কি চান? বহিরাগতদের যোগ্য জবাব দিতে হবে”।

আরও পড়তে পারেন: একুশের মহারণে নতুন স্লোগান প্রকাশ্যে আনল তৃণমূল

Continue Reading

জলপাইগুড়ি

দু’ লক্ষের পালটা আড়াই লক্ষ, ধূপগুড়ির ঘটনাকে কেন্দ্র করে ক্ষতিপূরণের ‘লড়াই’ কেন্দ্র ও রাজ্যের শাসকের মধ্যে

মঙ্গলবার রাতে মর্মান্তিক দুর্ঘটনায় ধূপগুড়িতে প্রাণ হারান ১৪ জন।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: প্রথমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) ঘোষণা করেছিলেন দু’ লক্ষ টাকা ক্ষতিপূরণের। তার কয়েক ঘণ্টা পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) জানিয়ে দিলেন এই ঘটনায় মৃতদের পরিবারকে আড়াই লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়া হবে।

মর্মান্তিক একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে রাজ্য এবং কেন্দ্রের শাসকের মধ্যে এমন ‘ক্ষতিপূরণের লড়াই’ লেগে গেল। এই ঘটনায় তীব্র ক্ষোভ উগরে দিয়েছে বাম এবং কংগ্রেস। তবে তৃণমূলের দাবি, শুধুমাত্র ভোটের কথা মাথায় রেখেই ক্ষতিপূরণের কথা ঘোষণা করেছেন মোদী।

Loading videos...

কী বলেছিলেন মোদী

ধূপগুড়ির দুর্ঘটনা নিয়ে বুধবার সকালেই সরাসরি টুইট করেন মোদী। দুর্ঘটনায় মৃতদের পরিবারবর্গকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিজনদের ২ লক্ষ টাকা করে এবং আহতদের এককালীন ৫০,০০০ টাকা করে সাহায্য দেওয়ার কথাও ঘোষণা করেছেন মোদী।

ভারতের একটি অঙ্গরাজ্যের এক প্রান্তিক শহরে দুর্ঘটনায় মৃত্যু নিয়ে সাম্প্রতিক কালে প্রধানমন্ত্রী যে টুইট করেননি তা নয়। কিন্তু পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা ভোটের আবহে তাঁর ধূপগুড়ি সংক্রান্ত টুইট নিযে ‘রাজনৈতিক ব্যাখ্যা’ শুরু হয়ে গিয়েছে। তৃণমূলের দাবি, প্রধানমন্ত্রী এবং বিজেপি নেতারা বিষয়টি নিয়ে রাজনীতি করছেন।

এ দিন টুইটে মোদী লেখেন, “পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধূপগুড়িতে পথদুর্ঘটনার ঘটনা অত্যন্ত যন্ত্রণাদায়ক। শোকগ্রস্ত পরিবারগুলির জন্য প্রার্থনা করি। আহতরা তাড়াতাড়ি সেরে উঠুন।”

মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করে প্রধানমন্ত্রী লেখেন, “প্রধানমন্ত্রী জাতীয় ত্রাণ তহবিল থেকে পশ্চিমবঙ্গে দুর্ঘটনায় নিহতদের পরিবারপিছু ২ লক্ষ টাকা করে দেওয়া হবে। আহতরা মাথাপিছু ৫০ হাজার টাকা করে পাবেন।”

পালটা ঘোষণা মমতার

প্রধানমন্ত্রীর ক্ষতিপূরণের ঘোষণার কয়েক ঘণ্টার মধ্যেই পালটা ক্ষতিপূরণের কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মৃতদের পরিবারপিছু আড়াই লক্ষ টাকা করে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করলেন তিনি। বুধবার টুইটারে তিনি লিখেছেন, “ধূপগুড়িতে বাস দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। মৃত ব্যক্তিদের পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।”

মৃতদের পরিবারের পাশাপাশি আহতদের জন্য অর্থসাহায্যের ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। ওই দুর্ঘটনায় গুরুতর আহতদের জন্য ৫০ হাজার টাকা করে অর্থসাহায্যের প্রতিশ্রুতি দেন তিনি। এ ছাড়া, সামান্য আহতদের ২৫ হাজার টাকা করে আর্থিক ক্ষতিপূরণ দেওয়া হবে বলেও জানান মুখ্যমন্ত্রী।

বুধবার পুরুলিয়ার বেলগুমা পুলিশ লাইনে একটি প্রশাসনিক সভা করেন মমতা। ওই সভা থেকেও ধূপগুড়ির ঘটনা নিয়ে শোকপ্রকাশ করেছেন তিনি। মমতা বলেন, ‘‘ধূপগুড়িতে একটা দুঃখজনক ঘটনা ঘটেছে। বিয়েবাড়ির গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। মৃত ১৪ জনের পরিবারকে রাজ্য সরকারের পক্ষ থেকে আড়াই লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ইতিমধ্যেই ঘোষণা করেছি। আজ অরূপ বিশ্বাসকে ওখানে পাঠাচ্ছি। গৌতম দেবও যাচ্ছেন। তাঁরা পৌঁছে এই ক্ষতিপূরণ প্রদানের বিষয়গুলি দেখে নেবেন।’’

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ভোটের আগে নেতাজির জন্মদিবস পালন নিয়ে বিজেপি-তৃণমূল লড়াই

Continue Reading

জলপাইগুড়ি

পাথর বোঝাই ডাম্পারের তলায় চাপা পড়ল কনেযাত্রীদের গাড়ি, ধূপগুড়িতে নিহত ১৪

কনেযাত্রীদের গাড়িগুলো উল্টো লেন ধরে যাওয়ার ফলেই দুর্ঘটনার মুখে পড়ে

Published

on

খবরঅনলাইন ডেস্ক: মর্মান্তিক ঘটনা ঘটল ধূপগুড়িতে। বৌভাতের অনুষ্ঠানে যাওয়ার পথে পাথরবোঝাই ডাম্পারের নীচে চাপা পড়ে মৃত্যু হল ১৪ জনের। মৃতদের মধ্যে পুরুষ ও মহিলা ছাড়াও তিনটি শিশুও রয়েছে।

মৃতদের সকলের পরিচয় এখনও না জানা গেলেও যাঁদের পরিচয় জানা গিয়েছে তাঁরা ময়নাগুড়ির চূড়াভাণ্ডার, রানিরহাট মোড় এবং মালবাজারের ডামডিম এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

Loading videos...

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত ৯টা নাগাদ তিনটি ছোটো গাড়ি করে ধূপগুড়ির ময়নাতলি এলাকায় বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলেন কনেপক্ষের আত্মীয়রা। রাস্তা ফাঁকা থাকায় উল্টো দিকের লেন ধরেই গাড়িগুলো যাচ্ছিল। সে সময় সঠিক লেন ধরেই উল্টো দিক থেকে ১০ চাকার একটি পাথরবোঝাই ডাম্পার ময়নাগুড়ির দিকে যাচ্ছিল।

জলঢাকা সেতুর কাছে কনেযাত্রীদের একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে ডাম্পারটির। ফলে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে উঠে কাত হয়ে যায়। সে সময় পাশ কাটিয়ে কনেযাত্রীদের বাকি দুটো গাড়ি যাওয়ার চেষ্টা করতেই ডাম্পারটি গাড়ি দুটোর উপর উল্টে যায়। যাত্রীসমেত ডাম্পারের তলায় চাপা পড়ে যায় গাড়ি দু’টো। ঘটনাস্থলেই তিন শিশু-সহ ১২ জনের মৃত্যু হয়। হাসপাতালের পথে আরও ২ জনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

খবর পেয়েই ঘটনাস্থলে চলে আসেন ধূপগুড়ি থানার আইসি। উদ্ধারকাজের জন্য নিয়ে আসা হয় বেশ কয়েকটি ক্রেন। আরও পুলিশবাহিনী আসে। স্থানীয়রাও উদ্ধারকাজে হাত লাগান। ক্রেনে দিয়ে ডাম্পারটিকে তোলার পর পাথর সরিয়ে আহতদের উদ্ধারের চেষ্টা করা হয়। আহতদের প্রথমে ধূপগুড়ি হাসপাতালে এবং পরে জলপাইগুড়ি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ডাম্পারের সামনে একটি লরি ছিল। যেটা খুব আস্তে যাচ্ছিল। লরিটিকে ওভারটেক করার চেষ্টা করেন ডাম্পারের চালক। সে সময়েই উল্টো লেন ধরে আসা কনেযাত্রীর একটি গাড়ির সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে ডাম্পারটির।  

দুর্ঘটনার খবর পেয়ে জলপাইগুড়ি পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, এস ডি ও এবং ধূপগুড়ির বিধায়ক মিতালি রায় হাসপাতালে যান। আহতদের শারীরিক অবস্থার খোঁজ নেন পুলিশ সুপার। দুর্ঘটনায় আহত এবং নিহতদের পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। 

পুলিশ সুপার বলেন, “দুর্ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যু হয়েছে। তবে সকলের পরিচয় এখনও জানা যায়নি। পুলিশ খোঁজখবর নিচ্ছে। ডাম্পারের চালককে গ্রেফতার করা হয়েছে।” তিনি আরও বলেন, “আহতদের মধ্যে ৫ জন ধূপগুড়ি হাসপাতালে চিকিৎসাধীন। এবং ১১ জন জলপাইগুড়ি জেলার সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রয়েছেন। ময়নাতদন্তের জন্য বুধবার মৃতদেহগুলি জলপাইগুড়ি জেলা হাসপাতালে পাঠানো হবে।”

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, কনেযাত্রীদের গাড়িগুলো উল্টো লেন ধরে যাওয়ার ফলেই দুর্ঘটনার মুখে পড়ে। দুর্ঘটনার জেরে এশিয়ান হাইওয়ে ৪৮-এ দীর্ঘক্ষণ গাড়ি চলাচল বন্ধ ছিল। রাত ৯টা থেকে রাত ১টা পর্যন্ত উদ্ধার কাজ চলে। রাত ২টোর পর রাস্তা স্বাভাবিক হয় বলে জানিয়েছে পুলিশ।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

৩০ হাজার টেস্টে আক্রান্ত চারশোর কিছু বেশি, রাজ্যে দৈনিক সংক্রমণের হার নামল দেড় শতাংশেরও নীচে

Continue Reading
Advertisement
Advertisement
রাজ্য2 hours ago

নতুন করে উদ্বেগের মাঝে সাময়িক স্বস্তি রাজ্যের কোভিডগ্রাফে

দেশ2 hours ago

সীমান্তে একটি হত্যাও দুঃখজনক, ঢাকায় যৌথ সাংবাদিক সম্মেলনে বললেন ভারতের বিদেশমন্ত্রী

পশ্চিম মেদিনীপুর3 hours ago

সুশান্তবাবু না? অশীতিপর বৃদ্ধ পিছনে থেকে হাত টেনে ধরতেই প্রাক্তন মন্ত্রী বললেন, ‘আমি বাবু নই’

দেশ3 hours ago

বয়স মেপে চলছে টিকাকরণ, কেন্দ্রের কাছে ব্যাখ্যা চাইল হাইকোর্ট

দেশ4 hours ago

ওড়িশার সিমিলিপাল টাইগার রিজার্ভে এক সপ্তাহ পরেও জ্বলছে আগুন, ব্যবস্থা নেওয়ার নির্দেশ মুখ্যমন্ত্রীর

ক্রিকেট4 hours ago

৬ ক্রিকেটার কোভিড পজিটিভ, স্থগিত হয়ে গেল পাকিস্তান সুপার লিগ

কলকাতা5 hours ago

মোদীর ব্রিগেডের দিন কলকাতাকে ‘মমতাময়’ করতে ওয়ার্ড-প্রশাসকদের বিশেষ নির্দেশ তৃণমূলের

দেশ5 hours ago

কেরলে ‘মেট্রোম্যান’কে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসেবে বেছে নিল বিজেপি

প্রযুক্তি2 days ago

মাত্র ২২ টাকায় জিও ফোন প্রিপেড ডেটা ভাউচার! জানুন বিস্তারিত

শিক্ষা ও কেরিয়ার1 day ago

কেন্দ্রের নতুন শিক্ষানীতির আওতায় মাদ্রাসায় পড়ানো হবে গীতা, রামায়ণ, বেদ-সহ অন্যান্য বিষয়

রাজ্য3 days ago

৯২ আসনে লড়বে কংগ্রেস, জানালেন অধীর, আব্বাসকে নিয়ে জট অব্যাহত

দেশ1 day ago

স্বামীর ‘দাসী’ নন স্ত্রী, এক সঙ্গে থাকতে বাধ্য করা যাবে না, বলল সুপ্রিম কোর্ট

শিক্ষা ও কেরিয়ার2 days ago

একাদশ, দ্বাদশ শ্রেণির পড়ুয়ারা মাসে ৫-৭ হাজার টাকা পেতে পারেন, জেনে নিন কিশোর বৈজ্ঞানিক প্রোৎসাহন প্রকল্প কী

High Court and Teacher
শিক্ষা ও কেরিয়ার1 day ago

প্রাথমিক শিক্ষক নিয়োগ মামলায় নয়া মোড়, ফের কলকাতা হাইকোর্টে রাজ্য

বিনোদন1 day ago

রাজনীতিতে অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, যোগ দিলেন তৃণমূলে

রাজ্য2 days ago

বামেদের প্রার্থী তালিকায় থাকতে পারে একাধিক চমক

কেনাকাটা

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা4 weeks ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা1 month ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা1 month ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা1 month ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা1 month ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা1 month ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা1 month ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা2 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

কেনাকাটা2 months ago

৯৯ টাকার মধ্যে ব্র্যান্ডেড মেকআপের সামগ্রী

খবর অনলাইন ডেস্ক : ব্র্যান্ডেড সামগ্রী যদি নাগালের মধ্যে এসে যায় তা হলে তো কোনো কথাই নেই। তেমনই বেশ কিছু...

নজরে