ইস্টবেঙ্গল ক্লাবের কমিউনিটি কিচেন চালু হল জলপাইগুড়িতে

0
ইস্টবেঙ্গল ক্লাবের কমিউনিটি কিচেন

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: করোনা-সংকটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ইস্টবেঙ্গল ক্লাবের সদস্যরা। সারা বাংলা খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির অঙ্গ হিসেবে মঙ্গলবার জলপাইগুড়িতে চালু হয়ে গেল ইস্টবেঙ্গল ক্লাবের কমিউনিটি কিচেন।

আগামী এক মাস ধরে এক দিন অন্তর দিন বাছাই করা দু:স্থ প্রতিভাবান খুদে ফুটবলারদের এই কিচেনের মাধ্যমে খাওয়ানো হবে। পরিচালনায় ইস্টবেঙ্গল ক্লাবের সদস্যবৃন্দ, জলপাইগুড়ি ইউনিট ।

এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জলপাইগুড়ি পুরবোর্ডের প্রশাসক মণ্ডলীর সদস্য সৈকত চট্টোপাধ্যায়, ইস্টবেঙ্গল জুনিয়র-এর উত্তরবঙ্গ লিয়াজোঁ ও ইস্টবেঙ্গল ক্লাবের সদস্য সৌমিক মজুমদার, জলপাইগুড়ি জেলা ক্রীড়া সংস্থার সচিব কুমার দত্ত, এ ছাড়া ইস্টবেঙ্গল ক্লাবের সদস্য দুলালকুমার দাস, উদয়শংকর বসাক, পার্থ বোস ও লাল-হলুদ ক্রীড়া নিকেতন-এর সদস্য শংকর সাহা, অনির্বাণ কর, খোকন কর্মকার-সহ আরও অনেকে।

ইস্টবেঙ্গল ক্লাবের সদস্য কৌস্তভ বাসু, উদয়শংকর বসাক , মিহির সরকার, দুলালকুমার দাস, পার্থ বোস, শৌভিক দত্ত, শংকর সাহা, খোকন কর্মকার, সন্দীপ সান্যাল, জয়দীপ দাস প্রমুখকে আন্তরিক কৃতজ্ঞতা জানান সৌমিক মজুমদার। তাঁরাই অক্লান্ত পরিশ্রম করে এই কমিউনিটি কিচেন গড়ে তুলতে সাহায্য করেছেন।

Shyamsundar

আরও পড়তে পারেন: সক্রিয় শতাব্দী রায়, করোনার সম্ভাব্য তৃতীয় ঢেউ নিয়ে বৈঠক সাঁইথিয়া পুরসভায়

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন