কোভিড আক্রান্ত বিজেপি নেত্রী ও তাঁর পরিবারকে হাসপাতালে নিয়ে গেল রেড ভলেন্টিয়ার্স

0

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: কোভিড আক্রান্ত বিজেপি নেত্রীর সাহায্যে এগিয়ে এলেন রেড ভলেন্টিয়ার্সের সদস্যরা। রাজনৈতিক রঙের ঊর্ধ্বে আর্তের সাহায্যে এগিয়ে আসার আরও একটি ঘটনা ঘটল জলপাইগুড়িতে।

বৃহস্পতিবার জলপাইগুড়ি পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের বিজেপির সভানেত্রী শাশ্বতী গোস্বামী-সহ তাঁর পরিবারে দু’জন করোনা সংক্রমিতের হদিশ মেলে। কিন্তু তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য ছিলেন না কেউ। এর পর খবর দেওয়া হয় রেড ভলেন্টিয়ার্সের সদস্যদের।

Loading videos...

রেড ভলেন্টিয়ার্সের তরফ থেকে দীপশুভ্র সান্যাল এবং অন্যান্য সদস্যরা এসে বিজেপির সভানেত্রী-সহ তাঁর পরিবারের করোনা সংক্রামিতদের অ্যাম্বুলেন্সে করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। এ ভাবে রাজনৈতিক ভেদাভেদ ভুলে রেড ভলেন্টিয়ার্সরা সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

নির্বাচনের পরে বামপন্থী ছাত্র-যুবদের তৈরি রেড ভলান্টিয়ারদের তৎপরতা সাড়া ফেলেছে রাজ্য জুড়ে। এ ব্যাপারে রেড ভলেয়ান্টিয়ার্সের সাফ কথা, “সাহায্যে আবার রাজনীতি কোথায়? আর করোনা আক্রান্তদের জাত-ধর্ম-বর্ণ হয় না”। তাঁদের কথায়, রাজনীতির ময়দানে লড়াই একে অপরের বিরুদ্ধে। কিন্তু এখানে করোনার সঙ্গে সকলের লড়াই!

আরও পড়তে পারেন: Black Fungus: শিলিগুড়িতে মিউকোরমাইকোসিসে আক্রান্ত আরও ১

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন