২ যুবতীকে পাচারের ছক ভেস্তে দিয়ে পাচারকারীকে গ্রেফতার জলপাইগুড়ি স্টেশনে

0

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: দুই যুবতীকে পাচারের ছক ভেস্তে দিল রেল পুলিশ। নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করল জিআরপি ও আরপিএফ।

করোনা সংক্রমণ মোকাবিলায় বন্ধ লোকাল ট্রেন। এখন নামমাত্র কয়েকটি চলছে ট্রেন। শনিবার সকালে ডাউন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে তল্লাশি চালানোর সময় সংরক্ষিত কামরায় দুই যুবতীকে দেখতে পায় জিআরপি ও আরপিএফ। তাঁদের কাছে টিকিট চাইলে তাঁরা দেখাতে না পারায় সন্দেহ হয়। সেই সময় সেখানে উপস্থিত হয় জাহিরুল ইসলাম। তাকে জিজ্ঞাসাবাদ করলে যুবতীদের সঙ্গে তার কথার মিল না পাওয়ায় তাদের ট্রেন থেকে নামিয়ে নিয়ে আসা হয়।

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া দুই যুবতীর সঙ্গে রিফিউজি ক্যাম্পে পরিচয় হয় জাহিরুলের। তারা বাংলাদেশের কক্সবাজারে যেতে চায় বলে জানান। জাহিরুল তাঁদের বাংলাদেশে পাঠিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। সেই মতোই তাঁদের ট্রেনে করে কলকাতার উদ্দেশ্য রওনা হয় জাহিরুল। তবে বাংলাদেশ নয়, হায়দরাবাদে তাঁদের নিয়ে যাচ্ছিল জাহিরুল।

জানা গিয়েছে, জাহিরুল দুই যুবতীকে শিয়ালদহ নিয়ে যাওয়ার পর শাহিব আখতারের হাতে তাঁদের যুবতীকে তুলে দেওয়ার ছক কষেছিল। আজ ধৃত তিনজনকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়। জিআরপি ও আরপিএফ তদন্তের স্বার্থে জাহিরুলের সাত দিনের রিমান্ডের আবেদন জানায় আদালতের কাছে।

Shyamsundar

আরও পড়তে পারেন: মর্মান্তিক দুর্ঘটনা, আবাসনের স্ল্যাব ভেঙে মৃত ৭

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন